সরকার পতনে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে -হযতর আলী মিঞা - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    সরকার পতনে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে -হযতর আলী মিঞা

    মো. জাহাঙ্গীর হোসেন, মির্জাপুর

    টাঙ্গাইলের মির্জাপুর পৌর বিএনপির সভাপতি সাবেক ভিপি হযরত আলী মিঞা বলেছেন, সরকার পতনের এক দফা দাবি সফল করতে ভেদাবেদ ভুলে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনে শরীক হতে হবে। 

    সরকার পতনে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে -হযতর আলী মিঞা
     

    বুধবার দুপুরে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২ তম শাতাদৎ বার্ষিকী উদযাপন উপলক্ষে আয়োজিত আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজের অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


    মির্জাপুর প্রেসক্লাব মিলনায়তনে পৌর বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে আয়োজিত সভায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন পৌর বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক দুলাল মিয়া, সাবেক সহসভাপতি হাজী সোহরাব হোসেন, খন্দকার মোবারক হোসেন, সাবেক সাংগঠনিক শামসুজ্জামান লিটন, পৌর বিএনপির তথ্য ও গবেষান সম্পাদক শামীম আল মামুন, ওয়ার্ড সভাপতি সহিদুর রহমান, উপজেলা কৃষক দলের আহবায়ক মো. জাহাঙ্গীর আলম মুধা, যুগ্ম আহবায়ক উথান খান, পৌর যুবদলের আহবায়ক হামিদুর রহমান লাঠু প্রমুখ। 


    পরে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেজা জিয়া ও তারেক রহমানের সুস্থতা কামনা করে  দোয়া পরিচালনা করা হয়। সভা শেষে গণভোজে নেতাকর্মীরা ছাড়াও গরীব দুখীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ শরীক হয়।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728