প্রধানমন্ত্রী আজ কমনওয়েলথ সম্মেলনে যোগ দেবেন - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    প্রধানমন্ত্রী আজ কমনওয়েলথ সম্মেলনে যোগ দেবেন

    টাঙ্গাইল টাইমস ডেক্স: প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ লন্ডনে কমনওয়েলথ সেক্রেটারিয়েট মার্লবোরো হাউসে কমনওয়েলথ সরকার প্রধানদের বৈঠকে যোগ দেবেন। সব কমনওয়েলথ দেশের সরকারি নেতাদের দ্বিবার্ষিক শীর্ষ সম্মেলন এটি। বাংলাদেশের প্রধানমন্ত্রীর স্থানীয় সময় দুপুর ২টায় অনুষ্ঠানে যোগ দিতে পারেন।
    রাজা তৃতীয় চার্লস, কমনওয়েলথের প্রধান, কমনওয়েলথ সরকার প্রধানদের সাথে কুশলাদি বিনিময়ের জন্য সময় নির্ধারিত রয়েছে দুপুর ২টা থেকে ২টা ৪৫ পর্যন্ত। পরে বিকেল ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত কমনওয়েলথ নেতাদের রুদ্ধদ্বার আলোচনা অনুষ্ঠিত হবে প্রধান সম্মেলন কক্ষে। এতে সভাপতিত্ব করবেন রুয়ান্ডার প্রেসিডেন্ট পল কাগামে। প্রধানমন্ত্রী পরে বিকেল ৫.১৫ মিনিটে বাকিংহাম প্যালেসে অনুষ্ঠানে যোগ দেবেন। রাজা তৃতীয় চার্লস ও রানি কনসোর্টের রাজ্যাভিষেক অনুষ্ঠানে যোগ দিতে আসা বিশ্বনেতাদের স্বাগত জানাতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
    লন্ডন সময় আজ ১১টা ৪৯ মিনিটে হিথ্রো আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সফরসঙ্গীদের বহনকারী বিমানটি। যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় বেলা সাড়ে ১১টার দিকে ওয়াশিংটন ডিসির বিমানবন্দর ছেড়েছিল বিমানটি। টাঙ্গাইলটাইমস/এমএকিউ নিউজটি শেয়ার করুন

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728