কৃষিমন্ত্রীকে নিয়ে কটূক্তি, উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদককে শোকজ - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    কৃষিমন্ত্রীকে নিয়ে কটূক্তি, উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদককে শোকজ

    কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক নিয়ে কটূক্তি করায় টাঙ্গাইলের মধুপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবুকে কারণ দর্শানোর নোটিশ দেয়ার সিদ্ধান্ত হয়েছে। সাত দিনের মধ্যে এর জবাব না পাওয়া গেলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবে জেলা আওয়ামী লীগ।

    সোমবার (২২ মে) টাঙ্গাইলে জেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে এ সভার আয়োজন করা হয়।

    জেলা পরিষদের সভাকক্ষে আয়োজিত সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম , প্রস্তাবিত কমিটির সহসভাপতি খন্দকার আশরাফউজ্জামান স্মৃতি, শাহজাহান আনছারী, যুগ্ম সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, সাংগঠনিক সম্পাদক খান আহমেদ শুভ, দপ্তর সম্পাদক খোরশেদ আলম প্রমুখ।

    রাইজিংবিডিকে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম।

    উল্লেখ্য, গত বুধবার সন্ধ্যায় ছরোয়ার আলম খান আবু বেসরকারি একটি টেলিভিশনে কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাককে নিয়ে কটূক্তিমুলক বক্তব্য দেন। পরে মধুপুর পৌর মেয়র সিদ্দিক হোসেন খানের নেতৃত্বে প্রতিবাদ মিছিল করে ছরোয়ার আলম খান আবুকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়।


    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728