এসিল্যান্ডের বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে মির্জাপুরে মানববন্ধন - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    এসিল্যান্ডের বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে মির্জাপুরে মানববন্ধন

    মো. জাহাঙ্গীর হোসেন, মির্জাপুর:


    টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আমিনুল ইসলাম বুলবুলের বদলি আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন হয়েছে। সোমবার সকালে মির্জাপুর এলাকাবাসীর ব্যানারে উপজেলা পরিষদ চত্বরের মুক্তির মঞ্চের সামনে ঘন্টা ব্যাপী এই মানববন্ধন হয়।

    মির্জাপুরের এসিল্যান্ডের বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন
     
    মানববন্ধনে জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ গ্রহণ করে। 


    মানববন্ধন চলাকালে বক্তৃতা করেন ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী আব্দুর রউফ, আজগানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের সিকদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবু রায়হান সিদ্দিকী, উপজেলা আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক মীর চঞ্চল মাহমুদ, সাবেক কাউন্সিলর মোয়াজ্জেম হোসেন,  পৌর বিএনপি নেতা মাহাবুবুর রহমান, দলিল লেখক ও ভেন্ডার আলম মিয়া প্রমুখ। 


    এসময় বক্তরা বলেন, ২০২২ সালে ১৩ এপ্রিল আমিনুল ইসলাম বুলবুল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্ব পান। দায়িত্ব পাওয়ার পর থেকেই তিনি ভূমি অফিসের দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেন। 

    তিনি তার অফিসে আগত সকল শ্রেণি পেশার মানুষের অভাব অভিযোগ শুনে সমাধান দিয়ে থাকেন। এছাড়া বেহাত হওয়া সরকারি সম্মত্তি উদ্ধার, অবৈধ মাটিকাটা বন্ধ, পৌর শহরের রাস্তাঘাট অবৈধ দখল ও যানজট মুক্ত করতে অভিযান পরিচালনা, মাদক ব্যবসায়ীদের ধরে জেল দেয়া, বাল্য বিয়ের বিষয়ে সচেতনা বৃদ্ধিসহ দায়িত্ব পালন করে সাধারণ মানুষের কাছে ব্যাপকভাবে সমাধিত হয়েছেন। 

    কিন্ত তারপরও জনবান্ধব এই কর্মকর্তাকে মাত্র এক বছর এক মাসের মাথায় গত ২৫ মে বদলির আদেশ দেয়া হয়েছে। যা মির্জাপুরের শ্রেণি পেশার মানুষ মেনে নিতে পারছে না। তাঁরা সৎ ও জনবান্ধন এই কর্মকর্তার বদলির আদেশ প্রত্যাহারের জন্য সরকারের সংশ্লিষ্ট বিভাগের উধর্বতন কর্মকর্তাদের কাছে জোর দাবি জানান।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728