টাঙ্গাইলে সেনাবাহিনীর সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    টাঙ্গাইলে সেনাবাহিনীর সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত

    রাইসুল ইসলাম লিটন:

    টাঙ্গাইলের ঘাটাইলে শহীদ সালাহউদ্দিন সেনানিবাসে সাঁতার, ওয়াটার পোলো এবং ডাইভিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৮ জুন) বিকালে প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন, সেনাবাহিনীর জেনারেল আর্মি ট্রেনিং অ্যান্ড ডকট্রিন কমান্ড লেফটেন্যান্ট জেনারেল আহম্মদ তাবরেজ শামস চৌধুরী।

    টাঙ্গাইলে সেনাবাহিনীর সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত
     

     এসময় ১৯ প্রদাতিক ডিভিশন ও ঘাটাইল এরিয়া কমান্ডারের (জিওসি) মেজর জেনারেল নকিব আহমেদ চৌধুরী সহ সেনাবাহিনীর উর্ধ্বতন কর্মকতা, বিভিন্ন ইউনিটের অফিসাররা উপস্থিত ছিলেন।


    প্রতিযোগিতার ১৪ টি দল অংশ গ্রহণ করে। সাঁতার ও ড্রাইভিং প্রতিযোগিতায় ১৯ পদাতিক ডিভিশন চ্যাম্পিয়ন হয়। শ্রেষ্ঠ সাতারু হয় ১৯ পদাতিক ডিভিশনের ইউপি সার্জেন্ট ফয়সাল আহমেদ। ওয়াটার পোলো প্রতিযোগিতায় ঘাটাইল দল চ্যাম্পিয়ন এবং বগুড়া দল রানার আপ হয়। ওয়াটার পোলো প্রতিযোগিতায় শ্রেষ্ঠ খেলোয়াড় নির্বাচিত হয় ১৯ পদাতিক ডিভিশনের সৈনিক রাকিবুল হাসান।


    এ প্রতিযোগিতার মাধ্যমে সেনাবাহিনীর সদস্যদের মধ্যে খেলোয়াড় সুলভ মনোভাবের বিকাশ ও পারস্পারিক সৌহার্দ্য আরও মজবুত হবে বলে অনুষ্ঠানের প্রধান অতিথি মনে করেন। পরে প্রধান অতিথি লেফটেন্যান্ট জেনারেল আহম্মদ তাবরেজ শামস চৌধুরী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728