স্বরাষ্ট্রমন্ত্রী প্রতিশ্রুতি দিয়েছেন, কেউ ভোট চুরি করতে পারবে না: কাদের সিদ্দিকী - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    স্বরাষ্ট্রমন্ত্রী প্রতিশ্রুতি দিয়েছেন, কেউ ভোট চুরি করতে পারবে না: কাদের সিদ্দিকী

    সখীপুর প্রতিনিধি:


    কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম বলেন, পরশু আমি স্বরাষ্ট্রমন্ত্রীকে (স্বরাষ্ট্রমন্ত্রী) জিজ্ঞেস করেছিলাম, তিনি বলেছেন, আপনি আমাদের বড় ভাই, দেখবেন কেউ একটি ভোটও চুরি করতে পারবে না। আমি তাকে বিশ্বাস করেছি।'

    স্বরাষ্ট্রমন্ত্রী প্রতিশ্রুতি দিয়েছেন, কেউ ভোট চুরি করতে পারবে না: কাদের সিদ্দিকী


    বুধবার টাঙ্গাইল সখীপুর ইউনিয়নের দেবরাজ বাজারে নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

    তিনি বলেন, "কিছুদিন আগে টাঙ্গাইলের বাসাইল পৌরসভায় নির্বাচন হয়েছে। এ সময় নির্বাচন কমিশনার বলেন- ভোট চুরি হবে না, প্রশাসনও বলেছে ভোট চুরি হবে না, আমার গামছা প্রার্থী বিজয়ী হয়েছে। সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে।

    তিনি ভোটারদের উদ্দেশে বলেন, আমি চাই আপনারা আমার গামছা ব্র্যান্ডকে ভোট দিন। যদি না; আমি তারপরও বলবো- আমি চাই ভোটাররা তাদের ইচ্ছা মতো নিরাপদে ভোট দিতে পারবে।
    কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বলেন, আওয়ামী লীগের প্রার্থীরা নৌকা মার্কা (প্রতীক) পেলে বিজয়ী হন, আমার অনুরোধ, তারা মার্কা পেলে জিততে পারবেন না। কাজ করতে হবে, মানুষকে সম্মান করতে হবে।

    কাদের সিদ্দিকী আরও বলেন, নির্বাচনে চুরির কারণে ২০১৮ সালে আমরা আর নির্বাচনে যাইনি। কিন্তু সেদিন প্রধানমন্ত্রী আমাকে বলেছিলেন- আমি চুরি চাই না, কোনো ধরনের প্রভাব চাই না। নির্বাচন। আমি এটা বিশ্বাস করেছিলাম। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা এ কথা বলার পরও যদি ভোট চুরি হয়, সেটা সম্পূর্ণ তার দোষ।'

    এ সময় কৃষক শ্রমিক জনতা লীগের প্রার্থী মিজানুর রহমান, দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা বীরপ্রতীক, শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী, টাঙ্গাইল জেলা কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু সালেক হিটলু, সখীপুর পৌরসভার সাবেক মেয়র আবু ছালেক হিটলুসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সানোয়ার হোসেন সজীব উপস্থিত ছিলেন।

    উল্লেখ্য, গত ১৭ জুলাই সখীপুর উপজেলার চারটি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এর মধ্যে বড়চোনা, হাতীবান্ধা ও হিকয়া-রাজাবাড়ী ইউনিয়নে প্রার্থী দিয়েছে কৃষক শ্রমিক জনতা লীগ।


    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728