বাসাইলে ধর্ষণে অভিযুক্ত পৌর ছাত্রলীগ সভাপতির শাস্তির দাবিতে মানববন্ধন - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    বাসাইলে ধর্ষণে অভিযুক্ত পৌর ছাত্রলীগ সভাপতির শাস্তির দাবিতে মানববন্ধন

    নিজস্ব প্রতিবেদক : 


    টাঙ্গাইলের বাসাইলে ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণের প্রতিবাদ ও অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। শনিবার (৮ জুলাই) দুপুরে বাসাইল বাসস্ট্যান্ড চত্বরে এলাকাবাসীর উদ্যোগে এ মানববন্ধনের আয়োজন করা হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন ভুক্তভোগীর পরিবারসহ স্থানীয় একাধিক ব্যক্তি। মানববন্ধন শেষে আন্দোলনকারীরা বিক্ষোভ মিছিল বের করে গুরত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

    বাসাইলে ধর্ষণে অভিযুক্ত পৌর ছাত্রলীগ সভাপতির শাস্তির দাবিতে মানববন্ধন


    বক্তারা বলেন, ‘আসামীরা উচ্চ আদালত থেকে জামিনে রয়েছে। মূল আসামী বাসাইল পৌর ছাত্রলীগের সভাপতি সাকিব জামিন নিয়ে এসে মামলা তুলে নিতে বিভিন্নভাবে চাপ প্রয়োগ করছে। গৃহবধূর স্বামীকে হত্যার হুমকিও দিচ্ছে। মামলার ২ ও ৩ নম্বর আসামী সাইদুল এবং শাহেদ মিয়ার ৯ জুলাই উচ্চ আদালতের দেওয়া জামিনের মেয়াদ শেষ হবে। তারা ওইদিন নিম্ন আদালতে হাজির হবে। এছাড়াও আগামী ১ আগস্ট মামলার মূল আসামী সাকিবও নিম্ন আদালতে হাজির হবে। যাতে আবার অভিযুক্তরা জামিন না পান সেজন্য সংশ্লিষ্টদের কাছে জোর দাবি জানাচ্ছি। তাদের এমন শাস্তি চাই যাতে আর কোনও নারী এভাবে যেনো ধর্ষণের শিকার না হয়।’ 

    বাসাইলে ধর্ষণে অভিযুক্ত পৌর ছাত্রলীগ সভাপতির শাস্তির দাবিতে মানববন্ধন


    প্রসঙ্গত, চলতি বছরের ১৪ মে দিবাগত রাতের খাবার খেয়ে ওই গৃহবধূ ও তার স্বামী ঘুমিয়ে পড়েন। রাত সাড়ে ১২টার দিকে বাসাইল দক্ষিণপাড়া গ্রামের বাসিন্দা সাইদুল মিয়া ও শাহেদ মিয়ার সহযোগিতায় বাসাইল পৌর ছাত্রলীগের সভাপতি সাকিব মিয়া ওই গৃহবধূকে কৌশলে ওড়না দিয়ে মুখ বেধে ধর্ষণ করে। গত ১৬ মে ওই গৃহবধূ বাদি হয়ে টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে সাকিব ও তার দুই সহযোগির বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।



    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728