টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫ - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫

    রাইসুল ইসলাম লিটন:



    টাঙ্গাইলে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ ৫জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ১২জন।
    টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫
     

    শুক্রবার  বিকালে ঢাকা টাঙ্গাইল  বঙ্গবন্ধুসেতু মহাসড়কের রাবনায় এলাকায় কাভার্ড ভ্যান পিকআপ সংঘর্ষে  তিনজন এবং বঙ্গবন্ধু সেতু এলাকায় এক নারী ও বাসাইলে এক শিশু নিহত হয়। 

    নিহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হচ্ছেন, জেলার  গোপালপুর উপজেলার হযরত আলীর ছেলে শাহ আলম (৪০), সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার গোয়াকড়া গ্রামের হামিদ মিয়ার ছেলে শাহান শাহ (২৫) এবং নুরজাহান (৪৫)। এরা সবাই পিকআপ ভ্যানের যাত্রী ছিলেন।

    টাঙ্গাইল জেনারেল হাসপাতালের পুলিশ বক্সের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা আতিকুর মিয়া জানান, শুক্রবার বিকালে সিরাজগঞ্জ থেকে ঢাকায় কর্মস্থলে যাওয়ার উদ্দেশ্য স্বামীর সাথে একটি পিকআপে করে রওনা হোন। পিকআপ ভ্যানটি ঢাকা টাঙ্গাইল মহাসড়কের রাবনা বাইপাস এলাকায় পৌছালে একই দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যান তাদের গাড়িটির উপরে পেছন থেকে তুলে দেয়। এতে পিক-আপে থাকা প্রায় ১৫ জন যাত্রী আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনজনের মৃত্যু হয়। অপর দিকে একই মহাসড়কে বঙ্গবন্ধু সেতু এলাকায় অজ্ঞাত বাস চাপায় এক নারী ও বাসাইলে মোটর সাইকলে চাপায় এক শিশুর মৃত্যু হয়। 


    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728