সখীপুরে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    সখীপুরে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু

    তাইবুর রহমান, সখীপুর:

    টাঙ্গাইলের সখীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে  রুস্তম আলী (৭০) নামের এক বৃদ্ধের  মৃত্যু হয়েছে। রুস্তম আলী ঐ ট্রাক্টরের মালিক ছিলেন । তাকে বাঁচাতে গিয়ে আরো দুইজন আহত হয়েছে। আহতরা হচ্ছে ট্রাক্টর চালক ও সানোয়ার হোসেন।
    বিদ্যুৎস্পৃষ্টে  মৃত্যু

     
    রবিবার (২৩ জুলাই) সকাল সাড়ে  ১১টায় উপজেলার নবগঠিত ১০ নম্বর বড় চওনা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বিন্নাখাইরা বড়বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।  তিনি ওই ওয়ার্ডের বিন্নাখাইরা বড়বাড়ির বাসিন্দা।

     

     ওই ওয়ার্ডের মেম্বার আশরাফুল আলম জানান, ট্রাক্টর চালক চাষের জন্য জমিতে ট্রাক্টর নিয়ে গেলে জমির উপরে একটি তার ঝুলানো থাকে। রুস্তম আলী ওই তার  হাত দিয়ে সরিয়ে দেয়ার চেষ্টা করলে সাথে সাথে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ সময় ট্রাক্টর চালক ও সানোয়ার হোসেন তাকে বাঁচাতে গেলে তারাও আহত হন।সবাইকে উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। আহত একজনকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেন। অপরজন সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

    সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজন নিহত হওয়ার খবর পেয়েছি । এলাকাবাসীসহ পরিবারের লোকজন লিখিত দিয়ে লাশ পারিবারিকভাবে দাফনের জন্য নিয়ে গেছেন।


    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728