সখীপুরে মাছ মেরে শত্রুতা সাধন - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    সখীপুরে মাছ মেরে শত্রুতা সাধন


    তাইবুর রহমান, সখীপুর:

    টাঙ্গাইলের সখীপুরে  একটি পুকুরে বিষ ঢেলে আনুমানিক ২৫ লাখ টাকার মাছ নিধন করেছে দুর্বৃত্তরা।  বৃহস্পতিবার সকালে উপজেলার গজারিয়া ইউনিয়নের মুচারিয়া পাথার গ্রামের মৎস্য চাষী অপু আহমেদের পুকুরে মাছ নিধনের এ ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে বুধবার রাতে বিষ দিয়ে পুকুরের মাছ মেরে ফেলা হয়েছে ।

    সখীপুরে মাছ মেরে শত্রুতা সাধন

    এ ঘটনায় সখীপুর থানায় লিখিত অভিযোগ করেছেন ক্ষতিগ্রস্ত ওই মৎস্য চাষি । তিনি পাথারপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে।

    অপু আহমেদ জানান, এক একর জমির ওপর এ পুকুরটিতে গত কয়েক বছর বিভিন্ন ব্যাংক ও এনজিও থেকে ঋণ গ্রহণ করে মাছ চাষ করছি । পুকুরে এবার পাঙ্গাস, তেলাপিয়া, রুই, কাতলাসহ  বিভিন্ন জাতের মাছ চাষ করছি। মাছ বিক্রির উপযোগী হয়েছে। বৃহস্পতিবার সকালে ওই পুকুরে মাছের খাবার দিতে গিয়ে দেখি পুকুরের সমস্ত মাছ মরে ভেসে আছে। প্রথমে ধারণা করেছিলাম পুকুরে গ্যাস সৃষ্টি হয়ে মাছ মারা গেছে। কিন্তু বৃহস্পতিবার  মাছ ও পুকুরের পানি পরীক্ষা করে দেখা যায়, পুকুরে বিষ প্রয়োগ করা হয়েছে।

    তিনি আরো বলেন, মাছের সঙ্গে এ ধরনের শত্রুতা কেন করেছে তা তিনি জানেন না। এখন তিনি কীভাবে ব্যাংক ও এনজিও ঋণ পরিশোধ করবেন তা ভেবে পাগল প্রায়। তিনি অবিলম্বে দোষীদের গ্রেফতার ও বিচার দাবি করেন।

    সখীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)রেজাউল করিম বলেন, এ বিষয়ে আমি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রকৃত দোষীদের খুঁজে তাদের বিচারের আওতায় আনা হবে।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728