সখীপুরে স্বামী‌কে বেঁ‌ধে রে‌খে স্ত্রীকে গণধর্ষ‌ণের ঘটনায় ৬জন গ্ৰেফতার - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    সখীপুরে স্বামী‌কে বেঁ‌ধে রে‌খে স্ত্রীকে গণধর্ষ‌ণের ঘটনায় ৬জন গ্ৰেফতার

    তাইবুর রহমান,সখীপুর:

    টাঙ্গাইলের সখীপুরে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার কচুয়া চাঁদেরহাট এলাকার একটি জঙ্গলে এ ঘটনা ঘটে। 

     

    সখীপুরে স্বামী‌কে বেঁ‌ধে রে‌খে স্ত্রীকে গণধর্ষ‌ণের ঘটনায় ৬জন গ্ৰেফতার

    এ ঘটনায় জড়িত সন্দেহে ওই এলাকার ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- হযরত আলীর ছেলে বুলবুল আহমেদ (২৪), ফরহাদ আলীর ছেলে মোহাম্মদ বাবুল(৩০), হযরত আলীর ছেলে লাবু মিয়া (২৬), গনি মিয়ার ছেলে আসিফ (২৩), আশরাফ আলীর ছেলে শফিক আহমেদ(২৫), এবং সমেশ আলীর ছেলে মোজাম্মেল হক (৩০)। এ ঘটনায় নির্যাতনের শিকার ওই নারীর স্বামী বাদী হয়ে সখীপুর থানায় মামলা করেছেন।

    মামলায় তিনি উল্লেখ করেন, বৃহস্পতিবার বিকেলে তার স্ত্রীকে নিয়ে নয়া কচুয়া এলাকায় চাঁদের হাটে ঘুরতে যায়। ঘুরাঘুরি শেষে সন্ধ্যায় বাড়ি ফেরার পথে ৭/৮ জন লোক তাকে আটক করে। পরে তার স্ত্রীকে স্থানীয় একটি গজারির বনে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

    সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, ধর্ষণের ঘটনায় নির্যাতিতার স্বামী বাদী হয়ে থানায় মামলা করেছেন। এ ঘটনায় বৃহস্পতিবার রাতেই অভিযান চালিয়ে ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। অন্যদিকে নির্যাতনের শিকার ওই নারীকে ডাক্তারি পরিক্ষার জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।


    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728