নির্বাচনের দাবিতে টাঙ্গাইলে ট্রাক শ্রমিক ইউনিয়নের বিক্ষোভ মিছিল - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    নির্বাচনের দাবিতে টাঙ্গাইলে ট্রাক শ্রমিক ইউনিয়নের বিক্ষোভ মিছিল

    রাইসুল ইসলাম লিটন:

    টাঙ্গাইল জেলা ট্রাক, ড্রাম ট্রাক, কভার ভ্যান, ট্যাংকলড়ী, মিনি ট্রাক ও পিক-আপ শ্রমিক ইউনিয়নে নির্বাচনের দাবিতে মানববন্ধন কর্মসূচি, বিক্ষোভ মিছিল পালন করা হয়েছে। 

    নির্বাচনের দাবিতে টাঙ্গাইলে ট্রাক শ্রমিক ইউনিয়নের বিক্ষোভ মিছিল

     

    বৃহস্পতিবার দুপুরে শহরের নগরজৈলফৈ এলাকায় ইউনিয়নের কার্যালয়ের সামনে এ কর্মসূচি পালন করা হয়।  আন্দোলনকারীরা বর্তমান কমিটিকে অবৈধ দাবি করে স্লোগান দিতে থাকে। এক পর্যায়ে নেতা কর্মীরা কার্যালয় তালা দিতে গেলে দুই গ্রুপের মধ্যে দস্তাদস্তি হয়। 


    এ সময় সাবেক সাধারণ সম্পাদক সোবহান মিয়া, সাবেক যুগ্ম সম্পাদক আকবর দেওয়ান, শ্রমিক নেতা নজরুল ইসলাম, আজাদ মিয়া প্রমুখ বক্তব্য রাখেন।


    সাবেক সাধারণ সম্পাদক সোবহান মিয়া জানান, বর্তমান কমিটি কাউকে কিছু না জানিয়ে তারা পকেট কমিটি করেছে। তাই এই অবৈধ কমিটি বাতিলসহ  নির্বাচনের দাবি জানাচ্ছি। অন্যথায় কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন তারা।


    কমিটির সভাপতি বালা মিয়া জানান , সোবহানের নেতৃত্বে আমাদের কার্যালয়ে হামলাসহ আমাকে মারধর করেছে। এ ঘটনায় আমি আইনের আশ্রয় নেবো। সোবহানসহ হামলাকারীদের শাস্তি দাবি করছি।
    প্রসঙ্গত, গত ১৯ ফেব্রুয়ারি কোন প্রতিদ্বন্দি না থাকায় বালা-মাহতাব পরিষদের পুরো প্যানেল বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হন। নবনির্বাচিত সভাপতি হন মো. বালা মিয়া, সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক মাহতাব।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728