সখীপুরের সূর্য তরুণ শিক্ষাঙ্গন আন্তঃ স্কুল, মাদ্রাসা ও কারিগরি ফুটবল খেলায় ময়মনসিংহ জোনে বিজয়ী - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    সখীপুরের সূর্য তরুণ শিক্ষাঙ্গন আন্তঃ স্কুল, মাদ্রাসা ও কারিগরি ফুটবল খেলায় ময়মনসিংহ জোনে বিজয়ী

    তাইবুর রহমান,সখীপুর :

    বাংলাদেশ আন্তঃ স্কুল, মাদ্রাসা ও কারিগরি বিদ্যালয়ের ফুটবল টুর্নামেন্টে বৃহত্তর ময়মনসিংহ (জোন) অঞ্চলে সখীপুরের সূর্য তরুণ শিক্ষাঙ্গন আবাসিক স্কুল এন্ড কলেজ বিজয়ী হয়েছে।

    আজ (২০ সেপ্টেম্বর) বুধবার বিকালে ময়মনসিংহ সার্কিট হাউস মাঠে শেরপুর জেলা দলকে ১--০ গোলে পরাজিত করে বিজয়ী হয়।

    সূর্য তরুণ শিক্ষাঙ্গন প্রথমে উপজেলা পর্যায়ে গোহাইল বাড়ি আব্দুল গনি উচ্চ বিদ্যালয়কে ২-০ গোলে এবং জেলা পর্যায়ে টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলাকে ৩-১ গোলে পরাজিত করে তারা জেলা চ্যাম্পিয়ন হয়।

    গতকাল (১৯ সেপ্টেম্বর) মঙ্গলবার সেমিফাইনালে বৃহত্তম ময়মনসিংহের নেত্রকোনা জেলা দলকে ২-১ গোলে পরাজিত করে। আজ ফাইনালে শেরপুর জেলা দলকে ১-০ গোলে পরাজিত করে ময়মনসিংহ জোন চ্যাম্পিয়ন হয় ।

    সূর্য তরুণ শিক্ষাঙ্গনের সিনিয়র শিক্ষক মানিবুর রহমান বলেন, ময়মনসিংহ জোন চ্যাম্পিয়ন হতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত, আপ্লুত আশা করছি বিভাগীয় পর্যায়েও আমরা বিজয়ী হব।

    বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক হুমায়ুন আহমেদ বলেন, বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের আটটি দলের মধ্যে আমরা চ্যাম্পিয়ন হয়েছি। আগামী (২৩ সেপ্টেম্বর) শনিবার ঢাকা বিভাগীয় পর্যায়ে খেলতে যাব সকলের নিকট দোয়া চাই আমরা যেন বিভাগীয় চ্যাম্পিয়ন হতে পারি।

    সূর্য তরুণ শিক্ষাঙ্গন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবু নাসের ফারুক বলেন, আমার বিদ্যালয়ের শিক্ষার্থীরা ময়মনসিংহ জোন  চ্যাম্পিয়ন হওয়াতে আমি তাদেরকে অনিন্দ্য অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি। তারা ধৈর্যের ফল উপহার দিয়েছে। বছরের শুরু থেকে তাদেরকে বিভিন্নভাবে কৌশলী করে তোলা হয়েছিল যাতে তারা নৈপুণ্য প্রদর্শন করে ভালো খেলা উপহার দিতে পারে।
     
    বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ইয়ারুম তালুকদার বলেন, এ বিজয়  শুধু সূর্য তরুণ শিক্ষাঙ্গনের নয, এটি সারা সখীপুরের বিজয় । বিজয়ের কথা শুনেই সখীপুরবাসী মুক্তার ফোয়ারা চত্বরে বিজয় মিছিলসহ আতশবাজি ফাটিয়ে বিজয় উল্লাস করেছে।



    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728