আন্তঃ স্কুল ফুটবল টুর্নামেন্টে সখীপুরের সূর্য তরুণ শিক্ষাঙ্গন ঢাকা বিভাগীয় জোন বিজয়ী। - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    আন্তঃ স্কুল ফুটবল টুর্নামেন্টে সখীপুরের সূর্য তরুণ শিক্ষাঙ্গন ঢাকা বিভাগীয় জোন বিজয়ী।

    তাইবুর রহমান,সখীপুর:

    বাংলাদেশ আন্তঃ স্কুল, মাদ্রাসা ও কারিগরি বিদ্যালয়ের ফুটবল টুর্নামেন্টে ঢাকা বিভাগীয় (জোন) অঞ্চলে সখীপুরের সূর্য তরুণ শিক্ষাঙ্গন আবাসিক স্কুল এন্ড কলেজ বিজয়ী হয়েছে।

    66

     আজ (২৩ সেপ্টেম্বর) শনিবার বিকালে ঢাকা বিভাগীয় পর্যায়ে মতিঝিল বয়েজ স্কুল মাঠে ফরিদপুর জোনের শরীয়তপুর জেলা দলকে (৫--৪) গোলে পরাজিত করে সূর্য তরুণ শিক্ষাঙ্গন আবাসিক স্কুল এন্ড কলেজ বিজয়ী হয়েছে ।

     সূর্য তরুণ শিক্ষাঙ্গন প্রথমে উপজেলা পর্যায়ে গোহাইল বাড়ি আব্দুল গনি উচ্চ বিদ্যালয়কে ২-০ গোলে এবং জেলা পর্যায়ে টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলাকে ৩-১ গোলে পরাজিত করে তারা জেলা চ্যাম্পিয়ন হয়।
     ১৯ সেপ্টেম্বর সেমিফাইনালে বৃহত্তম ময়মনসিংহের নেত্রকোনা জেলা দলকে (২-১) গোলে পরাজিত করে। (২০সেপ্টেম্বর) ফাইনালে শেরপুর জেলা দলকে (১-০) গোলে পরাজিত করে ময়মনসিংহ জোন চ্যাম্পিয়ন হয় ।
    আজ ২৩ সেপ্টেম্বর  বিভাগীয় পর্যায়ে ফরিদপুর জোনের শরীয়তপুর জেলাকে (৫--৪) গোলে পরাজিত করে সখীপুরের সূর্য তরুণ শিক্ষাঙ্গন বিজয়ী হয়েছে ।

    ওই বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক হুমায়ুন আহমেদ বলেন, বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের আটটি দলের মধ্যে আমরা চ্যাম্পিয়ন হয়েছি। আজ বিভাগীয় পর্যায়ে আমরা  বিজয়ী হয়েছি । সকলের নিকট দোয়া চাই আমরা যেন দেশ চ্যাম্পিয়ন হতে পারি।

    সূর্য তরুণ শিক্ষাঙ্গন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবু নাসের ফারুক বলেন, আমার বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিভাগীয় পর্যায়ে  চ্যাম্পিয়ন হওয়াতে আমি তাদেরকে অনিন্দ্য অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি। তারা ধৈর্যের ফল উপহার দিয়েছে। বছরের শুরু থেকে তাদেরকে বিভিন্নভাবে কৌশলী করে তোলা হয়েছিল যাতে তারা নৈপুণ্য প্রদর্শন করে ভালো খেলা উপহার দিতে পারে।
     
    বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ইয়ারুম তালুকদার বলেন, এ বিজয়  শুধু সূর্য তরুণ শিক্ষাঙ্গনের নয, এটি সারা সখীপুরের বিজয় । বিজয়ের কথা শুনেই সখীপুরবাসী মুক্তার ফোয়ারা চত্বরে তাদের ফুলেল শুভেচ্ছাসহ বিজয় মিছিল, আতশবাজি ফাটিয়ে বিজয় উল্লাস করেছে ।

    উপজেলা পরিষদ চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল বলেন, সূর্য তরুণ শিক্ষাঙ্গন বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়াতে আমরা অত্যন্ত আনন্দিত, আপ্লুত ও গর্বিত । প্রত্যাশা করছি আমাদের এ প্রতিষ্ঠানটি দেশ সেরা হবে।




    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728