সখীপুরে চেতনা নাশক স্প্রে করে এক বাড়িতে দূধর্ষ চুরি - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    সখীপুরে চেতনা নাশক স্প্রে করে এক বাড়িতে দূধর্ষ চুরি

    তাইবুর রহমান ,সখীপুর:

    টাঙ্গাইলের সখীপুরে চেতনানাশক স্প্রে করে এক দূধর্ষ চুরির ঘটনা ঘটেছে। গতকাল বুধবার (২০ সেপ্টেম্বর) রাতে উপজেলার কচুয়া গ্ৰামের পূর্ব পাড়া প্রবাসী মজিদ মিয়ার বাড়িতে এ চুরির ঘটনা ঘটে। আব্দুল মজিদ ওই এলাকার রবি মিয়ার ছেলে।



    পারিবারিক ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মজিদ মিয়ার বাড়িতে গভীর রাতে চুরেরা চেতনা নাশক স্প্রে করে টিনের বেড়া কেটে দরজা খুলে ভিতরে প্রবেশ করে নগদ ১ লক্ষ ৪৭ হাজার টাকা, ২ ভরি স্বর্ণালংকার ও দুইটি এন্ড্রয়েড মোবাইল সেট চুরি করে নিয়ে যায়।

    মজিদ মিয়া জানান, ওই ঘরে প্রতিদিনের মতো রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন আমার বাবা-মা ও ছোট বোন। ভোররাতে মা ঘরের দরজা খোলা পেয়ে ডাক-চিৎকার করে। তা শুনে আমি ঘরে ঢুকে সমস্ত জিনিসপত্র এলোমেলো দেখতে পাই। এবং আমার ছোট বোনকে অজ্ঞান অবস্থায় দেখতে পেয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

    ওই এলাকার মোফাজ্জল হোসেন বলেন, গত একদিন আগে আমার বাড়িতেও চেতনানাশক স্প্রে করে চুরির চেষ্টা করে। এতে কিছু নিতে না পারলেও আমার পরিবারের একজন সদস্য চেতনা হারিয়ে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

    স্থানীয় ইউপি সদস্য মো: সাইফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, চুরির ঘটনা জানতে পেরে ঘটনাস্থলে উপস্থিত হয়েছি, চেয়ারম্যান সাহেবকে জানিয়েছে।  চোরচক্রকে ধরার জন্য সর্বাত্মক চেষ্টা চলছে। এ ব্যাপারে থানায় সাধারণ ডায়েরী করার প্রস্তুতি চলছে।




    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728