কালিহাতীতে প্রবাসীর লাশ উদ্ধার - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    কালিহাতীতে প্রবাসীর লাশ উদ্ধার

    রাইসুল ইসলাম লিটন:

    টাঙ্গাইলের কালিহাতীতে নিখোঁজের ১৭ দিন পর হাত বাঁধা অবস্থায় বিল থেকে মুকুল (২৫) নামে এক প্রবাসী যুবকের  লাশ উদ্ধার করেছে পুলিশ।

    কালিহাতীতে  প্রবাসীর লাশ উদ্ধার

    সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার পারখী ইউনিয়নের বর্গা বিল থেকে মাটি খুঁড়ে ওই লাশ উদ্ধার করা হয়।

    সে পারখী দক্ষিণ পাড়া গ্রামের হানিফা ওরফে কিসলুর ছেলে। 

    স্থানীয় সেচ পাম্প চালক চাঁন মামুদ জানান,  ফজরের  নামাজ পড়ে মেশিন (সেচ পাম্প) চালানোর জন্য বর্গা বিলে গেলে জমির পাশের  নেট  ( জাল) এলোমেলো অবস্থায় দেখি।  সেই নেট ( জাল) ঠিক করতে গিয়ে একটি বলের মতো দেখতে পাই। পরে কাছে গিয়ে দেখি মাথার খুলি ও মানুষের হাত বাঁধা। এটা দেখে আমি অজ্ঞান হয়ে পড়লে গেলে এক কামলা (শ্রমিক) আমাকে বাড়িতে নিয়ে আসে।

    অপরদিকে,নিহত মুকুলের শ্বশুর জানান, প্রায় ৩/৪ - মাস আগে মুকুল সৌদি আরবে  যায়। সেখানে এক মাস থেকে বিগত ২ আড়াই মাস যাবৎ দেশে চলে আসে। এরপর থেকে মুকুলের বাবা-ভাই বাড়িতে জায়গা না দেওয়ায় আমি একটি দোকান নিয়ে দেওয়ার কথা বললে মেয়েকে নিয়ে আমার বাড়ি সখিপুর উপজেলার (খুইংগারচালা)  চলে আসে।মুকুল ভালোভাবেই দোকান করতে ছিল। হঠাৎ গত প্রায় ১৭ দিন আগে অসময়ে দোকান বন্ধ দেখে তাকে ফোন করলে সে জানায় কালিহাতী গেছে এবং ফিরবে পরের দিন । সেই থেকে বাড়িতে না ফেরায় অনেক  খোঁজাখুঁজির পর সখিপুর থানায় একটি জিডি করা হয়। পরে সোমবার (১২ ফেব্রুয়ারি) ফোনে পারখীতে একজনের লাশ পাওয়া গেছে এরকম খবর পেয়ে দেখি আমার মেয়ের জামাইয়ের লাশ। 

    এবিষয়ে কালিহাতী থানার  অফিসার ইনচার্জ  ( ওসি) কামরুল ফারুক  জানান, পারখী ইউনিয়নের বর্গা বিল থেকে হাত বাঁধা অবস্থায় মাটি খুঁড়ে  এক যুবকের  লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল   মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728