বাসাইলের কাঞ্চনপুর বালিকা মাদ্রাসায় মা সমাবেশ অনুষ্ঠিত - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    বাসাইলের কাঞ্চনপুর বালিকা মাদ্রাসায় মা সমাবেশ অনুষ্ঠিত

    বাসাইল প্রতিনিধ:


    টাঙ্গাইলের বাসাইলে অভিভাবক,স্থানীয় সুধীজন ও শিক্ষার্থীদের নিয়ে বিদ্যালয়ে নিয়মিত উপস্থিতি নিশ্চিতকরণ, বাল্যবিয়েতে নিরুৎসাহিতকরণ এবং মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণের লক্ষ্যে শিক্ষাবৃত্তি প্রদান এবং মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 
    বাসাইলের কাঞ্চনপুর বালিকা মাদ্রাসায় মা সমাবেশ অনুষ্ঠিত


    সোমবার (০৫ফেব্রুয়ারী) দুপুরে কাঞ্চনপুর ইউনিয়নের কাঞ্চনপুর বালিকা দাখিল মাদরাসার মাঠে আয়োজিত অনুষ্ঠানে ম্যানেজিং কমিটির সভাপতি আ.ফ.ম আঃ সামাদের সভাপতিত্বে উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। 

    অনুষ্ঠানে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মতিউর রহমান ,একাডেমিক সুপারভাইজার মো. আল আমীন ,কাঞ্চনপুর ইউপি চেয়ারম্যান শামিম আল মামুন, কাঞ্চনপুর এলাহিয়া বিএ মাদরাসার অধ্যক্ষ আব্দুল বাতেন, সহকারী অধ্যাপক মো. শফিকুল ইসলাম খান,মাদ্রাসা প্রতিষ্ঠাতা আমিনুল ইসলাম বাচ্চুসহ অন্যরা বক্তব্য রাখেন।

    বক্তারা বলেন, একজন শিক্ষার্থীকে ধর্মীয় এবং সামাজিক দিক থেকে সফল করে গড়ে তোলার ক্ষেত্রে প্রতিটা মা’য়ের ভূমিকা অপরীসীম। প্রাপ্তবয়স্ক হবার পূর্বে কোন মতেই সন্তানকে বিয়ে দেয়া যাবেনা বিষয়টি সকল  মা’দের খেয়াল রাখতে হবে। 

    এসময় স্থানীয় প্রবাসীদের অর্থায়নে মেধাবী শিক্ষাবৃত্তি এবং অন্যান্য শিক্ষার্থীদের শিক্ষা উপকরণসহ বোরখা ও উপহার তুলে দেয়া হয়।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728