আবারও ভাইস চেয়ারম্যান পদে লড়বেন ঘাটাইলের শাহীনা সুলতানা শিল্পী - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    আবারও ভাইস চেয়ারম্যান পদে লড়বেন ঘাটাইলের শাহীনা সুলতানা শিল্পী

    আব্দুল লতিফ, ঘাটাইল 

    ‘তরুণরাই গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ’ এই স্লোগান হৃদয়ে ধারণ করে আসন্ন ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে ‘মহিলা ভাইস চেয়ারম্যান’ পদে প্রার্থী হচ্ছেন ঘাটাইল পৌরসভার ৭ নং ওয়ার্ডের ৩ বারের সফল কাউন্সিলর শেখ মোহাম্মদ কবির আহমেদের সুযোগ্য সহধর্মিনী ঘাটাইল উপজেলা পরিষদের বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান শাহীনা সুলতানা শিল্পী। 

    আবারও ভাইস চেয়ারম্যান পদে লড়বেন ঘাটাইলের শাহীনা সুলতানা শিল্পী
     ইতোমধ্যেই উপজেলাবাসীকে  সামাজিক যোগাযোগমাধ্যমসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের সাধারণ মানুষের সঙ্গে নিজের প্রার্থিতার কথা জানান দিচ্ছেন তিনি। রাজনীতির মাঠে টিকে থাকতে হলে দরকার সবার আগে গঠন মূলক সমাজ সেবা। পাশাপাশি রাজনীতিকে ডাল হিসেবে ব্যাবহার না করে মানবতার সেবায় নিয়োজিত থাকা আর সেই সূত্র ধরেই টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা পরিষদের  মধ্যে একজন উদীয়মান সমাজ সেবিকার কথাই বলছিলাম। আগামী উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে নিজেকে আগাম জানান দিচ্ছেন শাহীনা সুলতানা শিল্পী। 

    ১৯৮৪ সালে ঘাটাইলের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে তার জন্ম। তার পিতা  বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার । ১৯৯৯ সালে এসএসসি পাশ করেন ঘাটাইল এস ই বালিকা উচ্চ বিদ্যালয় থেকে, মাধ্যমিক পাস করেন ২০০১ সালে ঘাটাইল ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ থেকে। পরবর্তীতে জি বি জি বিশ্ববিদ্যালয় থেকে বাংলায় অনার্স  কমপ্লিট করেন। ২০০০ সালে ৭নং ওয়ার্ডের তিন তিন বারের সফল জনপ্রিয় কাউন্সিলর শেখ মোহাম্মদ কবির আহমেদের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। শাহীনা সুলতানা শিল্পী  সমাজের নিপীড়িত ও নির্যাতিত মানুষের অধিকার আদায় নিয়ে সব সময় সোচ্চার ছিলেন। 

    এরই ধারাবাহিকতায় এবারও জনপ্রতিনিধি হয়ে সরাসরি মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি। শাহীনা সুলতানা শিল্পী  বলেন, ‘তরুণরাই গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ’। এরই অংশ হিসেবে ঘাটাইল উপজেলাকে একটি আধুনিক ও স্মার্ট উপজেলা করতে ভূমিকা রাখতে চাই। তিনি বলেন, আসন্ন ঘাটাইল উপজেলা  পরিষদ নির্বাচনে ‘মহিলা ভাইস চেয়ারম্যান’ পদে প্রার্থী হওয়ার জন্য জনগন আমাকে আবারও অনুপ্রাণিত করেছেন। ভোটের মালিক জনগণ। তারাই তাদের ভোট প্রয়োগের মাধ্যমে নির্বাচিত করবেন আগামীর নেতৃত্ব।

     তিনি বলেন ২০১৯ সালে ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে ঘাটাইলের সর্বস্তরের জনগণের ভোটে, সাবেক এমপি আলহাজ্ব আতাউর রহমান খান ও বর্তমান এমপি  আলহাজ্ব আমানুর রহমান খান রানা মহোদয়ের ইচ্ছায় আমার শ্রদ্ধেয় চাচা ঘাটাইল পৌরসভার সুযোগ্য মেয়র বীর মুক্তিযোদ্ধা জনাব আব্দুর রশিদ মিয়া বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ  এবং সকলের সহযোগিতায় মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হই। এরপর থেকে জনগণের উন্নয়ন সামাজিক উন্নয়নে দিনরাত নিরলস ভাবে চেষ্টা করে যাচ্ছি। শাহীনা সুলতানা শিল্পী আরও বলেন, বর্তমান সময়ে সকল স্থানে শিক্ষিত তরুণরা মূল্যায়িত হচ্ছে। তরুণ নেতৃত্বই পাল্টে দিচ্ছে সমাজের অসঙ্গতি, আনছে আমূল পরিবর্তন।

     তিনি বলেন, আমার এই পদে আরো যারা প্রার্থী হবেন তাদের মধ্যে জনগণ যাকে যোগ্য মনে করবেন তাকেই ভোট দিয়ে নির্বাচিত করবেন। আমি সকলের দোয়া, সমর্থন ও সহযোগিতা প্রত্যাশা করছি। আগামী উপজেলা পরিষদ নির্বাচনে তিনি সকলের দোয়া সমর্থন ও ভোট প্রত্যাশী। পদাধিকার বলে তিনি ঘাটাইল উপজেলা নারী উন্নয়ন ফোরামের সভাপতি ও জাতিয় মহিলা সংস্থার সম্মানিত সদস্য।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728