বাসাইলে ডা. পিয়ালের উদ্যোগে ফ্রি মেডিকেল সেন্টারের উদ্বোধন - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    বাসাইলে ডা. পিয়ালের উদ্যোগে ফ্রি মেডিকেল সেন্টারের উদ্বোধন

    নিজস্ব প্রতিবেদক :

    টাঙ্গাইলের বাসাইলে ফ্রি মেডিকেল সেন্টারের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (৮ মার্চ) বিকেলে উপজেলার কাউলজানী ইউনিয়নের সুন্যা সম্মিলিত আলিম মাদরাসায় এ সেন্টারের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানের উদ্বোধন করেন সাফেনা উইমেন্স ডেন্টাল কলেজের এনাটমি ডিপার্টমেন্টের সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান ডা. মাহমুদুর রহমান পিয়াল। 

    বাসাইলে ডা. পিয়ালের উদ্যোগে ফ্রি মেডিকেল সেন্টারের উদ্বোধন

    অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম। বরেণ্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ এন্ড হসপিটালের কন্সালটেন্ট ডা. ইশরাত শিল্পী। বিশেষ অতিথি ছিলেন কাউলজানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউল গণি হাবিব। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সুন্যা আব্বাছিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি গোলাম কিবরিয়া লিটন। অনুষ্ঠানে সঞ্চালনা করেন কাউলজানী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান। ফ্রি মেডিকেল সেন্টারে প্রথমদিনে চার শতাধিক রোগীকে চিকিৎসা সেবা প্রদান করা হয়। 


    প্রসঙ্গত, সাফেনা উইমেন্স ডেন্টাল কলেজের এনাটমি ডিপার্টমেন্টের সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান ডা. মাহমুদুর রহমান পিয়াল-এর নিজ উদ্যোগে এখন থেকে প্রতি শনিবার বিকেলে সুন্যা সম্মিলিত আলিম মাদরাসায় রোগীদের ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হবে। 


    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728