ধনবাড়ীতে বিএনপি’র ইফতার ও দোয়া মাহ্ফিল - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    ধনবাড়ীতে বিএনপি’র ইফতার ও দোয়া মাহ্ফিল

    ধনবাড়ী প্রতিনিধি :

     

    টাঙ্গাইলের ধনবাড়ীতে বিএনপি’র বিশাল ইফতার ও দো’য়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার (২৮ মার্চ) ধনবাড়ী সরকারী কলেজ মাঠে এই ইফতার ও দো’য়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়।

     

    ধনবাড়ীতে বিএনপি’র ইফতার ও দোয়া মাহ্ফিল

     উপজেলা ও পৌর বিএনপি’র আয়োজনে অনুষ্ঠানটি করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটি’র সদস্য ফকির মাহবুব আনাম স্বপন।


    অনুষ্ঠাননে সভাপতির দায়িত্ব পালন করেন উপজেলা বিএনপি’র সভাপতি এম অধ্যক্ষ আজিজুর রহমান।  


    এ সময় বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা বিএনপি’র সভাপতি হাসানুজ্জামিল শাহীন, খালেদা জিয়ার আইনজীবি প্যানেলের সদস্য ও বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবি ফোরাম কেন্দ্রীয় কমিটির সহসাধারণ সম্পাদক এ্যাড. মোহাম্মদ রুকনুজ্জামান সুজা, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মো. এনামুল হক ভিপি, পৌর বিএনপি’র সভাপতি এসএমএ ছোবহান জিএস, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে বিএনপি ও তার সহযোগী অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীরা অংশ নেন।


    বিশেষ অতিথির বক্তব্যে এ্যাড. মোহাম্মদ রুকনুজ্জামান সুজা বলেন, ‘‘বর্তমান সরকার স্বৈরাচারী সরকার। তারা ক্ষমতাকে অপব্যবহারে করে দেশ পরিচালনা করে আসছে। এই সরকার পতনের জন্য আমাদের চলমান আন্দোলন অব্যাহত রয়েছে। জনগণ এই সরকারের পতন চায়। তারা জনগণের ভোটাধিকা-কে হরণ করেছে। জনগণকে আমরা ভোটাধিকা ফেরত দিতে চাই। দেশের যে কোনো নির্বাচনে ক্ষমতার অপব্যবহার করে। এজন্য ভারত সরকার তাদের সহযোগিতা করেন। আমরা ভারতীয় সকল পণ্য বর্জনে’র আহ্বান জানাই। তাদের পণ্য বর্জন করলে দেশীয় পণ্যের ব্যবহার বাড়বে। ফলে দেশের অর্থনীতির উন্নয়ন হবে।’ 


    অনুষ্ঠানে কারা নির্যাতিত নেতাদের ফুলমাল্য দিয়ে বরাণ করেন নেন অতিথিবৃন্দ। শেষে দো’য়া মাহ্ফিলে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও নি:শর্ত করা মুক্তির দাবি জানানো হয়।


    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728