সখীপুরে মাদরাসা শিক্ষক আটক - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    সখীপুরে মাদরাসা শিক্ষক আটক

    সখীপুর  প্রতিনিধি:

    টাঙ্গাইলের সখীপুরে শিক্ষার্থীকে বলাৎকারের চেষ্টার অভিযোগে হুজুর মাওলানা আজমত আলীকে আটক করেছে পুলিশ। 

    সখীপুরে মাদরাসা শিক্ষক  আটক

    শুক্রবার বেলা ১১টায় উপজেলা এতিমখানা রোডে মদিনাতুল উলুম হাফিজিয়া মাদ্রাসায় থেকে তাকে আটক করা হয়। আটককৃত মাওলানা আজমত আলীর বাড়ি কালিহাতী উপজেলার পাইকরা ইউনিয়নের শিহরাইল গ্রামে।

    জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাতে অভিযুক্ত মাওলানা আজমত আলী মিথ্যা অজুহাতে মদিনাতুল উলুম হাফিজিয়া মাদ্রাসায় এক শিক্ষার্থীকে নিজের শোয়ার ঘরে ডেকে আনেন। ভুক্তভোগী ওই শিক্ষার্থী নাজেরা বিভাগের শিক্ষার্থী। রাতেই একাধিকবার তাকে বলাৎকার করার চেষ্টা করেন। এ ঘটনার কিছুক্ষণ পরে রাতেই ওই শিক্ষার্থী মোবাইল ফোনে তার অভিভাবককে জানান। ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য মদিনাতুল উলুম হাফিজিয়া মাদ্রাসায় পরিচালক থানা মসজিদের পেশ ইমাম আবু বকর সিদ্দিক অপচেষ্টা চালান। জানাজানি হলে ঘটনাস্থলে গিয়ে পুলিশ ওই হুজুরকে আটক করে থানায় ঠেকে আনেন।

    ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা ফজল মিয়া বলেন, এই হুজুরের দৃষ্টান্তমূলক বিচার চাই। যে বিচার দেখে অন্য কোন হুজুর অন্য কারো সন্তানের যেন আর কোন ক্ষতি করতে না পারে ।

    মদিনাতুল উলুম হাফিজিয়া মাদ্রাসায় পরিচালক ও থানা মসজিদের পেশ ইমাম মাওলানা আবু বকর সিদ্দিক বলেন, ঘটনাটি আমার অগোচর হয়েছে । বিষয়টি নিয়ে আমি বসে সমাধান করার চেষ্টা করেছি। পরে পুলিশের কাছে তাকে হস্তান্তর করা হয়েছে।

    সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শাহিনুর রহমান বলেন, অভিযুক্ত ওই হুজুরকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় ডেকে আনা হয়েছে।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728