বাসাইলে রাতে বসত-ঘরে হামলা, স্বর্ণালংকার ও টাকা লুটের অভিযোগ - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    বাসাইলে রাতে বসত-ঘরে হামলা, স্বর্ণালংকার ও টাকা লুটের অভিযোগ

    নিজস্ব প্রতিবেদক :  

    টাঙ্গাইলের বাসাইলে রাতের আঁধারে বসত-ঘরে হামলা চালিয়ে স্বর্ণালংকার ও টাকা লুটের অভিযোগ ওঠেছে। 

    বাসাইলে রাতে বসত-ঘরে হামলা, স্বর্ণালংকার ও টাকা লুটের অভিযোগ

    মঙ্গলবার (১৬ এপ্রিল) দিবাগত রাত ৩টার দিকে উপজেলার কাশিল ইউনিয়নের পিচুড়ী গ্রামের আলতাব হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বাসাইল থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। 

    অভিযুক্তরা হলেন- উপজেলার কাশিল ইউনিয়নের পিচুড়ী গ্রামের মৃত নওশের আলীর ছেলে পলান মিয়া ও পলান মিয়ার ছেলে ইমরান, রনি, সাব্বির, ইব্রাহিম এবং একই এলাকার হিরা ডাক্তারের ছেলে নির্মল। এছাড়াও অজ্ঞাত আরও ১৫ থেকে ২০জনের বিরুদ্ধে বাসাইল থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।   

    লিখিত অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে মঙ্গলবার (১৬ এপ্রিল) দিবাগত রাত ৩টার দিকে উপজেলার কাশিল ইউনিয়নের পিচুড়ী গ্রামের আলতাব হোসেনের বসত-বাড়িতে পলান মিয়ার নেতৃত্বে অভিযুক্তরাসহ অজ্ঞাত আরও ১৫ থেকে ২০জন ব্যক্তি প্রবেশ করে দা, চাপাতি ও রামদা নিয়ে হামলা চালায়। এসময় আলতাব হোসেনসহ তার মা ও আরও দুই ভাইয়ের টিনের ঘরের বেড়ায় কুপিয়ে ভাংচুর করে তারা। এ পর্যায়ে অভিযুক্তরা আলতাবের ঘরের ভেতরে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে ওয়্যারড্রবের ড্রয়ারে থাকা এক লাখ টাকা ও আট আনা ওজনের এক জোড়া কানের দুল লুট করে। এসময় আলতাবের ছোট ভাই হুমায়ুন মিয়ার ঘর থেকে গরু বিক্রির চার লাখ টাকা, চারটি স্বর্ণের চেইন ও এক জোড়া কানের দুল ও স্যামসাং মোবাইল ফোন লুট করে। এছাড়াও আলতাবের মায়ের কানে থাকা আট আনা ওজনের স্বর্ণের দুল ও আট আনা ওজনের স্বর্ণের চেইন খুলে নেয়। এ পর্যায়ে আলতাবসহ বাড়ির অন্যান্যরা ডাকচিৎকারের চেষ্টা করলে অভিযুক্তরা মেরে ফেলার হুমকি দিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে বিষয়টি দেখতে পায়। 

    ভুক্তভোগী আলতাব হোসেন বলেন, ‘মধ্যরাতে গ্রামে একজন চোরকে আটক করে স্থানীয়রা। সেখানে পূর্বশত্রুতার জের ধরে পলান মিয়া ও তার লোকজনে জোরপূর্বক চোরকে দিয়ে আমার ছোট ভাই মোশারফসহ আরও চারজনের নাম বলানো হয়। কিন্তু ওইদিন রাতে আমার ছোট ভাই মোশারফ ঢাকায় অবস্থান করছিল। এরপর রাত ৩টার দিকে হঠাৎ করে পলান মিয়ার নেতৃত্বে তার ৪ ছেলে ও আরও ১৫ থেকে ২০জন অজ্ঞাত ব্যক্তি আমার বসত-ঘরে হামলা চালায়। এসময় ৩টি টিনের ঘরের বেড়া ভাংচুর করা হয়। এক পর্যায়ে ঘরে থাকা টাকা, স্বর্ণ ও মোবাইল ফোন লুট করে নিয়ে যায় তারা। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দিয়েছি।’  

    বাসাইল থানার এসআই পলাশ আহমেদ বলেন, ‘এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।’


    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728