সখীপুরে জনপ্রিয়তার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান আঁখি আতাউর - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    সখীপুরে জনপ্রিয়তার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান আঁখি আতাউর

    তাইবুর রহমান, সখীপুর :

    টাঙ্গাইলের সখীপুরে উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে ভোটের মাঠে জনপ্রিয়তার শীর্ষস্থান অধিকার করেছনা আখি আতাউর।

    সখীপুরে জনপ্রিয়তার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান আঁখি আতাউর
      তিনি অবিভক্ত হাতীবান্ধা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম আতোয়ার চেয়ারম্যান এর মেয়ে বীরকন্যা আঁখি আতাউর।


    মেধাবী , গরীব-মেহনতী মানুষের জনদরদী, ক্লিন ইমেজের  পরোপকারী, ন্যায়পরায়ণ গুণাবলীর অধিকারী ও সাদা মনের মানুষ হিসেবে পরিচিত এই আঁখি আতাউরকে জেতাতে একাট্টা হয়েছিলেন সাধারণ ভোটার ও তার কর্মীসমর্থকরা। নিরলসভাবে জনকল্যাণমূলক কাজের সঙ্গে সম্পৃক্ত থেকে গণসংযোগ করায়  মানুষের মাঝে ব্যাপক পরিচিতি লাভ করেছেন তিনি। যার কারণে সাধারণ মানুষের কাছে একজন সদা নিবেদিত প্রাণ হিসেবে জনপ্রিয়তার শীর্ষস্থান দখল করে নিয়েছেন আঁখি আতাউর । এমনটায় দাবি করছেন তার কর্মীসমর্থকরা। 


    এরই বহিঃপ্রকাশ ঘটেছে গতকাল (০৫ জুন) নির্বাচনে সর্বোচ্চ ফুটবল প্রতীকে ৪৪ হাজার ২ শত ৬৩ ভোট পেয়েছেন তিনি।


    জানা যায়, মেধাবী, পরিচ্ছন্ন, ক্লিন ইমেজ সম্পন্ন ব্যক্তি হিসেবে স্থানীয়ভাবে তার অবস্থানটা ছিল অনেকটাই শক্ত। তিনি জনসাধারণের সেবার পাশাপাশি বিভিন্ন সামাজিক, ধর্মীয়, সাংস্কৃতিক ও সমাজসেবামূলক কর্মকান্ডে নিজেকে সম্পৃক্ত রেখে আসছেন।

    ইতোমধ্যে উপজেলার ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভার সাধারণ মানুষের অন্তরে জায়গা করে নিয়েছেন। রাজনীতিবিদ, ধর্ম-বর্ণ, দলমত নির্বিশেষে জোড়ালোভাবে আঁখি আতাউরকে  সমর্থন জানিয়ে বিপুল সংখ্যক ভোটে মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত  করছেন।

    এদিকে, মহিলা ভাইস চেয়ারম্যান পদে (কলস) প্রতীক নিয়ে ভোটের মাঠে ছিলেন, উপজেলা মহিলা আওয়ামী লীগের  সাধারণ সম্পাদিকা রওশন আরা রীতা, তিনি দ্বিতীয় স্থান অধিকারী করে ভোট পেয়েছেন ২৪ হাজার ৩শত ৩০টি । সাবেক উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফা আনোয়ার (প্রজাপতি) প্রতীকে ভোট পেয়েছেন ২১ হাজার ৯শত ৫০ টি, ও একজন স্কুল শিক্ষক ইঞ্জিনিয়ার মেহেরিন খাদিজা লতা (হাঁস) প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিয়ে ভোট পেয়েছেন ৩হাজার ৩শত ১১টি ।

    এই উপজেলা পরিষদ নির্বাচনে অধ্যক্ষ সাঈদ আজাদ আনারস প্রতীকে ৩৭ হাজার  ৭শত  ৯১ ভোট পেয়ে এবং উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে শিবলী সাদিক চশমা প্রতীকে ৩৮ হাজার ৭শত ২৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন ।

    উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, একটি পৌরসভা ও ১০টি ইউনিয়ন নিয়ে সখীপুর উপজেলা গঠিত। এ উপজেলায় ভোটার সংখ্যা ২ লাখ ৪০ হাজার ২ শত ৮০ জন । এবার উপজেলা পরিষদ নির্বাচনে ৮৩টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728