টাঙ্গাইলে দৈনিক যায়যায়দিনের ১৯ বছরে পদার্পন উদযাপিত - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    টাঙ্গাইলে দৈনিক যায়যায়দিনের ১৯ বছরে পদার্পন উদযাপিত

    রাইসুল ইসলাম লিটন:


    টাঙ্গাইলে কোটি পাঠকের জনপ্রিয় দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৯ বছরে পদার্পন অনুষ্ঠান বৃহস্পতিবার(৬ জুন) সকালে জেলা ফ্রেন্ডস ফোরামের উদ্যোগে নানা কর্মসূচির মধ্য দিয়ে উদযাপন করা হয়েছে।

     

    টাঙ্গাইলে দৈনিক যায়যায়দিনের ১৯ বছরে পদার্পন উদযাপিত
     কর্মসূচির মধ্যে ছিল- বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা, কেক কাটা, দোয়া ও মিলাদ মাহফিল ইত্যাদি।


    টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে আয়োজিত আলোচনা সভায় প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বর্ণাঢ্য অনুষ্ঠানের উদ্বোধন করেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের)। 

    অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, যায়যায়দিন পত্রিকার স্টাফ রিপোর্টার মু. জোবায়েদ মল্লিক
    বুলবুল। দেশের শীর্ষস্থানীয় দৈনিক যায়াযায়দিনের অবিরাম পথচলায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, টাঙ্গাইল প্রেসক্লাবের সহ-সভাপতি কাজী জাকেরুল মওলা, সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন, যুগ্ম-সম্পাদক কাজী তাজ উদ্দিন রিপন, সাহিত্য ও পাঠাগার সম্পাদক অরণ্য ইমতিয়াজ, বার বার পুরষ্কার প্রাপ্ত সাংবাদিক মির্জা শাকিল, টাঙ্গাইল জেলা শিল্পী কল্যাণ সংস্থার সভাপতি কণ্ঠশিল্পী ফিরোজ আহমেদ বাচ্চু প্রমুখ।


    অনুষ্ঠান পরিচালনা করেন, টাঙ্গাইল জেলা জেজেডি ফ্রেন্ডস ফোরামের সাধারণ সম্পাদক মো. কবির হোসেন।


    এ সময় টাঙ্গাইলে কর্মরত বিভিন্ন প্রিণ্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধি, জেলা জেজেডি ফ্রেন্ডস ফোরামের সদস্য এবং বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728