বাসাইলে উপজেলা চেয়ারম্যান কাজী অলিদ ইসলামকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    বাসাইলে উপজেলা চেয়ারম্যান কাজী অলিদ ইসলামকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন

    সাইফুল ইসলাম:

     
    টাঙ্গাইলের বাসাইলে ভূমিদস্যু ও বালু খেকো কর্তৃক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি কাজী অলিদ ইসলামকে প্রাণনাশের হুমকি ও অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৮ মে) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এরআগে সকালে উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

    বাসাইলে উপজেলা চেয়ারম্যান কাজী অলিদ ইসলামকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেল
     সংবাদ সম্মেলনে জানানো হয়, উপজেলার কাশিলে ভূমিদস্যু ও বালু খেকো বিএনপি নেতা কাজী বাদল তার লোক দিয়ে গত ৪ মে উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী অলিদ ইসলামের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেন। সেখানে কাজী অলিদের বিরুদ্ধে আর্থিক লেনদেনের অপপ্রচার চালানো হয়। এছাড়াও তাকে হত্যার হুমকিও দেওয়া হয়। রহস্যজনক কারণে আওয়ামী লীগের শীর্ষপর্যায়ে একটি গ্রæপ সহযোগিতা করায় বিএনপি নেতা কাজী বাদল শক্ত অবস্থানে রয়েছে। কাজী বাদল শক্ত অবস্থানে থাকায় প্রাণনাশের হুমকির পর থেকে কাজী অলিদ ইসলাম আতঙ্কে রয়েছেন। তিন ফসলি জমি বিনষ্ট করে ‘লেক ভিউ’ নামীয় একটি ভুয়া প্রজেক্টের বিরোধিতা করায় তার উপর হামলা হলে আওয়ামী লীগের শীর্ষপর্যায়েরসহ পাঁচজনকে দায়ী করবেন বলে সংবাদ সম্মেলনে জানান।

    স্থানীয়রা জানান, উপজেলার কাশিল ইউনিয়নের নথখোলা ব্রিজ ঘেঁষে ঝিনাই নদী থেকে বাংলা ড্রেজার ও সায়ের মৌজা থেকে অবৈধভাবে শতাধিক একর ৩ ফসলি জমির মাটি কেটে বটতলায় চায়না প্রজেক্ট ও বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছে বিএনপি নেতা কাজী বাদল। কাজী বাদল উপজেলা বিএনপির সাবেক সভাপতি কাজী শহিদুল ইসলামের ভাই। কাজী বাদলের ভয়ে কেউ প্রতিবাদ করতে নারাজ। অল্প টাকার মাধ্যমে কাজী বাদল শতাধিক একর তিন ফসলি জমি কিনে চায়না প্রজেষ্ট ও লেক ভিউয়ের নাম করে প্রকাশ্য বাংলা ড্রেজার ও  ভেক্যু দিয়ে দীর্ঘদিন ধরে বালু উত্তোলনের মহোৎসব চললেও প্রশাসন নীরব ভূমিকায় রয়েছে।

    সংবাদ সম্মেলন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে জেলা প্রশাসক বরাবর একটি লিখিত অভিযোগ দেওয়া হয়।  এসময় উপস্থিত ছিলেন কাউলজানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউল গণি হাবিব, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শাহীন তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক সফিউল আরিফিন খানশুর সুজন, পৌরসভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর সাজ্জাদ হোসেন আলালসহ অন্যরা। 


    টাঙ্গাইলটাইমস/এমএকিউ

    নিউজটি শেয়ার করুন



    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728