বাসাইলে গরু খামারিদের সাথে ওসি’র সচেতনতামূলক সভা - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    বাসাইলে গরু খামারিদের সাথে ওসি’র সচেতনতামূলক সভা

    মোঃমিলন ইসলাম, বাসাইল:

    কোরবানির ঈদকে ঘিরে গরু চুরি রোধে গরুর খামারী ও ব্যবস্যায়ীদের সাথে আইনশৃঙ্খলা সংক্রান্তে সচেতনতামূলক মতবিনিময় সভা করেছে টাঙ্গাইলের বাসাইল থানা পুলিশ।

    বাসাইলে গরু খামারিদের সাথে ওসি’র সচেতনতামূলক সভা
     

    মঙ্গলবার (৩০মে) সকাল ১১টায় বাসাইল থানার আয়োজনে থানা হলরুমেএই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

    সভায় বাসাইল থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন বাসাইল উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা.ফারুক আহমেদ,বাসাইল থানার ওসি তদন্ত আবু হানিফ সরকার,বাসাইল রির্পোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক মাসুদ রানা প্রমুখ। 
    মতবিনিময় সভায় উপজেলার প্রায় শতাধিক খামারি অংশ নিয়ে তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন।
    এসময় কোরবানির ঈদকে ঘিরে গরু চুরি ও ডাকাতি বন্ধে নানামুখী পদক্ষেপের পাশাপাশি পুলিশি তৎপরতা বৃদ্ধির কথা তুলে ধরে বাসাইল থানার ওসি মোস্তাফিজুর রহমান খামারীদের উদ্দেশ্য বলেন, আমাদের কৃষি প্রধান দেশে কৃষকের মুল চালিকাশক্তি হলো গরু। একটি গরু বা খামার মালিকরা গরু লালন পালন করতে গিয়ে সারাজীবনের পুঁজি বিনিয়োগ করতেও দ্বিধা করেন না। 
     
    দেশের গরু মালিকেরা অনেকেই ব্যাংক লোন নিয়ে গরু কিনে লালন পালন এবং খামার গড়ে তুলেছেন। এই গরু গুলো চুরি হলে ঐ কৃষক বা খামারির সবশেষ হয়ে এবং সর্বস্বান্ত হয়ে যায়। এসময় তিনি যারা চুরি করবে বা চুরিতে সহযোগীতা করবে তাদের বিরুদ্ধে আইনি প্রক্রিয়ায় কঠোর ব্যবস্থা নেয়ার হুশিয়ারী প্রদান করেন।



    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728