হত্যার শিকার জাহিদুলের প্রতিবন্ধী বাবাকে অটোভ্যান দিলেন টাঙ্গাইল জেলা প্রশাসক - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    হত্যার শিকার জাহিদুলের প্রতিবন্ধী বাবাকে অটোভ্যান দিলেন টাঙ্গাইল জেলা প্রশাসক

    বাড়তি আয়-রোজগারের আশায় বের হয়ে হত্যার শিকার টাঙ্গাইল জেলার ভূঞাপুরে জাহিদুল ইসলাম নামে ৬ষ্ঠ শ্রেণিতে পড়ুয়া ছাত্রের প্রতিবন্ধী বাবাকে অটোভ্যান দিলেন টাঙ্গাইলের জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার।

    বুধবার (১০ মে) ভুঞাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বেলাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, এর আগে মঙ্গলবার (৯ মে) দিনব্যাপী উপজেলার বিভিন্ন দপ্তর পরিদর্শন ও উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আয়োজিত এক মতবিনিময় সভা অনুষ্ঠানে উপজেলার অর্জুনা ইউনিয়নের বলরামপুর গ্রামে জাহিদুল ইসলামের প্রতিবন্ধী বাবা সুজন তালুকদারের হাতে অটোভ্যানের চাবি তুলে দেন জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার।

    এ বিষয়ে জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার জানান, জাহিদুল নামে স্কুলছাত্রের বাবা প্রতিবন্ধী ও পরিবারটি অতি দরিদ্র। বাড়তি আয়ের আশায় অটোভ্যান নিয়ে বের হলে কাঁচি দিয়ে ওই স্কুলছাত্রের গলা কেটে হত্যার পর অটোভ্যানটি ছিনতাই করে নেয় দুর্বৃত্তরা। এতে পরিবারটি আরও ক্ষতিগ্রস্ত ও মানসিকভাবে ভেঙে পড়েছেন। এ কারণে অসহায় ওই পরিবারকে একটি নতুন অটোভ্যান উপহার দেয়া হয়েছে।

    উপহার প্রদানকালে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোছা. নার্গিস বেগম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাহিমা বিনতে আখতার, উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান আলিফ নূর মিনি, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম প্রমুখ।

    উল্লেখ্য, ১ মার্চ (বুধবার) রাত সাড়ে ৮টার দিকে টাঙ্গাইলের ভূঞাপুর-গোপালপুর সড়কের ঘাটাইলের পাঁচটিকড়ি দক্ষিণপাড়া এলাকায় একটি প্রাইমারি স্কুলের পাশে জাহিদুল ইসলামের গলা কেটে হত্যার পর অটোভ্যানটি ছিনতাই করে দুর্বৃত্তরা।

    পরে তার চাচা শামছুল ইসলাম বাদী হয়ে ঘাটাইল থানায় একটি মামলা দায়ের করে। জাহিদুল ইসলাম বলরামপুর উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণির মেধাবী ছাত্র ছিল।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728