মির্জাপুরে ৩ যৌনকর্মীসহ আটক ৪ - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    মির্জাপুরে ৩ যৌনকর্মীসহ আটক ৪

    মির্জাপুরে বাড়িতে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে তিন যৌনকর্মী ও এক খদ্দেরকে গ্রেফতার করেছে মির্জাপুর থানা পুলিশ।

    শনিবার (৬ মে) সকালে পৌর সদরের শিল্পপতি সাইফুল ইসলাম রাসেলের বাড়ি থেকে তাদের আটক করা হয়। আসামিরা হলেন মির্জাপুর উপজেলার বড়দাম গ্রামের কালিপদ সরকারের ছেলে কামাল সরকার (৩৯), বৈমহাটি গ্রামের মৃত কামাল দেওয়ানের স্ত্রী মুন্নি রেণু (৪০), পাকুল্যা গ্রামের রাসেল মিয়ার স্ত্রী লাকী (২৯) ও বাসাইল উপজেলার ভবেশ চন্দ্র রাজবংশীর স্ত্রী লিপি রানী (৪২)। 

    মির্জাপুরে ৩ যৌনকর্মীসহ আটক ৪

    পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই বাড়ির পাঁচতলা ভবনে দীর্ঘদিন ধরে দেহ ব্যবসা চলছিল। যৌনকর্মীরা কখনও কখনও ক্লায়েন্টদের ব্যাকমেইল করে তাদের কাছ থেকে অর্থ আদায় করে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

    এ ব্যাপারে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু সালেহ মাসউদ করিম বলেন, তারা দীর্ঘদিন ধরে এ অনৈতিক কর্মকাণ্ডে লিপ্ত। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে শনিবার (৬ মে) বিকেলে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728