মির্জাপুর প্রেসক্লাবের সভাপতি শহীদের বাবার ইন্তেকাল - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    মির্জাপুর প্রেসক্লাবের সভাপতি শহীদের বাবার ইন্তেকাল

     মো. জাহাঙ্গীর হোসেন, মির্জাপুর:

     

    টাঙ্গাইলের মির্জাপুর প্রেসক্লাবের সভাপতি শামছুল ইসলাম সহিদের বাবা বেসরকারি এনজিও সোসাইটি ফর সোস্যাল সার্ভিস (এসএসএস) এর পরিচালক অ্যাডভোকেট মো. আব্দুল লতিফ মিয়া (৭৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি----রাজিউন)। রবিবার সকাল সাড়ে আটটার তিনি টাঙ্গাইলের বাসায় ইন্তেকাল করেন। গত এক বছরেরও বেশি সময় আগে তিনি লিভার সিরোসিস রোগে আক্রান্ত হয়ে শয্যাশায়ী হন।

    মির্জাপুর প্রেসক্লাবের সভাপতি শহীদের বাবার ইন্তেকাল


    মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও দুই মেয়েসহ বহুগুনগ্রাহী রেখে গেছেন। অ্যাডভোকেট মো. আব্দুল লতিফ মিয়া মির্জাপুর সরকারি এস কে পাইলট উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সাবেক সভাপতি ও শহীদ ভবানী প্রসাদ সাহা সরকারি কলেজ পরিচালনা পরিষদের সাবেক সদস্য ছিলেন। 

    এরও আগেও তিনি মির্জাপুর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লি: ও কেয়ার বাংলাদেশে কর্মরত ছিলেন। বাদ আসর মির্জাপুর কেন্দ্রীয় জামে মসজিদে জানাজা নামাজ শেষে মির্জাপুর উপজেলা সদরের পুষ্টকামুরী গ্রামের সামাজিক কবরস্থানে তাকে দাফন করা হবে।


    এদিকে আব্দুল লতিফ মিয়ার মৃত্যুতে শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন টাঙ্গাইল জেলা পরিষদ চেয়ারম্যান সাবেক সাংসদ ফজলুর রহমান খান ফারুক, টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের সাংসদ খান আহমেদ শুভ, সাবেক সাংসদ আবুল কালাম আজাদ সিদ্দিকী, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাইদুর রহমান সাঈদ সোহরাব, সোসাইটি ফর সোস্যাল সার্ভিস (এসএসএস) এর নির্বাহী পরিচালক মো. আব্দুল হামিদ ভূইয়া ও মির্জাপুর প্রেসক্লাব পরিবার। 


    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728