টাঙ্গাইলে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    টাঙ্গাইলে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

    রাইসুল ইসলাম লিটন:

    টাঙ্গাইলে রেল সেতু থেকে এক কাঠ ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। রোববার(১৬ জুলাই)  দুপুরে সদর উপজেলার গালা ইউনিয়নের শালিনা গ্রাম থেকে ওই  লাশটি উদ্ধার করা হয়। তার পরিবারের সদস্যদের দাবি, এটি একটি হত্যাকান্ড।
    টাঙ্গাইলে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

     
     
    উদ্ধার হওয়া ওই কাঠ ব্যবসায়ীর নাম মো. বাচ্চু মিয়া (৪২)। তিনি সদর উপজেলা মগড়া ইউনিয়নের কুইজবাড়ী গ্রামের মৃত হুরমুজ আলী ছেলে।
     
    তার পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার তিনি ঘাটাইল উপজেলায় গাছের বাগান কিনতে যান। রাতে ঘাটাইল বাসস্ট্যান্ডে এসে তার পরিবারের সদস্যদের সাথে সর্বশেষ মোবাইল ফোনে কথা বলেন। রাত ৮ টার পর থেকে তার মোবাইল ফোন বন্ধ পায় তার পারিবারের লোকজন। রাতে বাড়ি না ফেরায় তাকে আত্মীয় স্বজনদের বাড়িতে খোঁজ করা হয়। ভোরে ঘাটাইল থানায় খোঁজ নিলে পুলিশ শালিনা এলাকায় লাশ আছে বলে জানায়। পরে সকালে পরিবারের সদস্যরা বাচ্চুর লাশ শনাক্ত করে। 

    বাচ্চু মিয়ার বড় ভাই আব্দুল হামিদ জানান , আমার ভাই কখনও আত্মহত্যা করতে পারে না। এটা একটি পরিকল্পিত হত্যাকান্ড। তদন্ত সাপেক্ষে আইনগতভাবে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

    ঘারিন্দা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ  ফজলুল হক  জানান, লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য  টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর সঠিক রহস্য জানা যাবে।



    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728