ঘাটাইলে ট্রাকের ধাক্কায় একজন নিহত - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    ঘাটাইলে ট্রাকের ধাক্কায় একজন নিহত

    ঘাটাইল প্রতিনিধি:
     

     

    টাঙ্গাইলের ঘাটাইলে বিকল ট্রাকের ধাক্কায় একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

    ঘাটাইলে ট্রাকের ধাক্কায় একজন নিহত


    শুক্রবার সকালে উপজেলার ব্রাহ্মণ শাসান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

    ঘটনার ১০ ঘণ্টা পর দুপুর দেড়টার দিকে ধানের বস্তার নিচ থেকে হেলপার এনামুল হকের লাশ উদ্ধার করা হয় বলে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন জানান।

    নিহত এনামুল হক ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার সদরে পৌর এলাকার আবুল কালামের ছেলে। এ ঘটনায় অপর ট্রাকের হেলপার আহত হয়েছেন। তবে তার পরিচয় জানা যায়নি।

    পুলিশ ও স্থানীয়রা জানায়, শিশির ট্রেডার্স নামের ট্রাকটি ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার আছিম বাজার থেকে আড়াই বস্তা ধান নিয়ে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সৌরভ অটো রাইস যাচ্ছিল। পথে উপজেলার ব্রাহ্মণশাসন মহিলা কলেজের সামনে ট্রাকটি বিকল হয়ে পড়ে। এরপর ট্রাকটি রাস্তার পাশে থামিয়ে দেন চালক। এ সময় সিরামিক ইট বোঝাই একটি ট্রাক পেছন থেকে প্রতিবন্ধী ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে ট্রাকটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এ সময় ট্রাকের চালক দ্রুত নেমে গেলেও হেলপার নিখোঁজ হন।

    খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে চাল বোঝাই ট্রাকটি উদ্ধার করে। ঘটনার প্রায় ১০ ঘণ্টা পর চালের বস্তার নিচ থেকে হেলপার এনামুল হকের লাশ উদ্ধার করা হয়।

    ট্রাকের মালিক মোহাম্মদ আলী জানান, চালক আবু রায়হান ও নিহত হেলপার এনামুল আপন দুই ভাই।

    ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন জানান, আইনি প্রক্রিয়া শেষে নিহত হেলপার এনামুলের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728