মাদারীপুরে অ‌বৈধ ড্রেজার ব‌ন্ধে প্রসাশনের অ‌ভিযান - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    মাদারীপুরে অ‌বৈধ ড্রেজার ব‌ন্ধে প্রসাশনের অ‌ভিযান

    মোঃ রাজু আহ‌ম্মদ ,মাদারীপুর:
     
    মাদারীপুরে ডাসারে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে বালু ব্যবসায়ীদেরকে জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। এসময় বেশ কিছু পাইপ ভাংচুর করা হয়। 
     
    মাদারীপুরে অ‌বৈধ ড্রেজার ব‌ন্ধে প্রসাশনের অ‌ভিযান

     
     
    সোমবার সকালে উপজেলা কাজীবাকাই ও ডাসার ইউনিয়নের দুইটি স্থানে অভিযান চালিয়ে জরিমানা করা হয়। উপজেলা নির্বাহী অফিসার কানিজ আফরোজের নেতৃত্বে থানা পুলিশের সহযোগিতায় এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এদিকে প্রসাশনের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে অবৈধ বালু ব্যবসায়ীরা দ্রুত পালিয়ে যায়।
     
    ভ্রাম্যমান আদালত সুত্রে জানা গেছে, উপজেলার ডাসার ইউনিয়নের আশ্রম ও কাজীবাকাই ইউনিয়নের রেন্ডিতলা নামকস্থানে স্থানীয় একটি  প্রভাবশালী মহল দীর্ঘদিন যাবত বালু উত্তোলন করে আসছিল।  
     
    খবর পেয়ে ওই এলাকায় দুই ঘন্টা ব্যাপী অভিযান পরিচালানা করেন উপজেলা নির্বাহী অফিসার কানিজ আফরোজ। । এ সময়ড্রেজার মালিক সাইদুল কবিরাজকে পাঁচ হাজার টাকা,আউয়াল শেখকে দুই হাজার টাকা জরিমানাসহ ৫ টি পাইপ ধ্বংস করা হয়। এসময় উপস্থিত ছিলেন কাজীবাকাই ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান নুরমোহাম্মাদ মোল্লা, ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা গোলাম মাওলা, মোয়াজ্জেম হোসেন ও পেশকার মো. মাইনুল ইসলাম প্রমুখ।
     
    এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার কানিজ আফরোজ জানান, খবর পেয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে বালু ব্যবসায়ীদেরকে সাত হাজার টাকা জরিমান করা হয় এবং কিছু পাইপ ভেঙ্গে দেয়া হয়েছে। তবে নিয়মিত এই অভিযান অব্যাহত থাকবে।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728