বাসাইলে ওয়ার্কশপে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কর্মচারির মৃত্যু - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    বাসাইলে ওয়ার্কশপে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কর্মচারির মৃত্যু

    নিজস্ব প্রতিনিধি:


    টাঙ্গাইলের বাসাইলে ঝালাইয়ের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শরিফুল ইসলাম (৩৮) নামের এক কর্মচারির মৃত্যু হয়েছে। রবিবার (২০ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে বাসাইল বাসস্ট্যান্ডে মহাদেব চন্দ্র শাহার ওয়ার্কশপে কাজ করার সময় এ ঘটনা ঘটে। 

    বাসাইলে ওয়ার্কশপে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কর্মচারির মৃত্যু


    নিহত শরিফুল ইসলাম জেলার নাগরপুর উপজেলার সুবর্ণতলী গ্রামের আব্দুল বারেকের ছেলে।

    স্থানীয়রা জানান, শরিফুল রাতে ওই ওয়ার্কশপে ঝালাইয়ের কাজ করছিলেন। এসময় হঠাৎ করে শরিফুল বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে তাকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক মরিয়ম আক্তার হ্যাপী তাকে মৃত ঘোষণা করেন।

    এদিকে, স্থানীয়দের অভিযোগ- ওই ওয়ার্কশপে কোন প্রকার সেফটি ছাড়াই দীর্ঘদিন ধরে একাধিক শ্রমিক কাজ করে আসছিল। রাতে ওয়ার্কশপটিতে সেফটি ছাড়া কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শরিফুলের মৃত্যু হয়। নিহত ওই শ্রমিকের পরিবারকে আর্থিকভাবে সহযোগিতার দাবি জানান স্থানীয়রা।  

    ওয়ার্কশপের মালিক মহাদেব চন্দ্র শাহা বলেন, ‘কাজ করার সময় হঠাৎ করে শরিফুল বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। পরে তাকে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। লাশটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতের পরিবারকে আর্থিকভাবে সহযোগিতা করা হবে।  



    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728