সখীপুরে একসঙ্গে মিলল ২ তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী লাশ। - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    সখীপুরে একসঙ্গে মিলল ২ তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী লাশ।

    তাইবুর রহমান,সখীপুর:



    টাঙ্গাইলের সখীপুর উপজেলার হতেয়া গ্রামের মীম ও ঝুমা। ওই দুই শিশু আজ দুপুর থেকে
    নিখোঁজের পর তাদের লাশ মিলল বাড়ির পাশে পুকুরে । তারা একই এলাকার কামরুল ও বাবুল মিয়ার মেয়ে । মীম ও ঝুমা হতেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী । 
    সখীপুরে একসঙ্গে মিলল ২ তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী লাশ।


    পরিবারসূত্রে জানা যায়, আজ শনিবার (১৬ সেপ্টেম্বর) হতেয়া পশ্চিম পাড়া নিজ বাড়ি থেকে দুপুরের খাবার খেয়ে খেলতে বের হয় তারা। কিন্তু রাত হয়ে গেলেও তাদের পাওয়া যাচ্ছিল না ।এলাকায় মাইকিং সহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে বাড়ির পাশে পুকুরে মিলল তাদের লাশ।
    ধারণা করা হচ্ছে খেলতে গিয়ে একজন পুকুরে পড়ে গেলে অপরজন তাকে উদ্ধার করতে গিয়ে তাদের মৃত্যু হতে পারে । এ ঘটনায়, এলাকার মানুষের চোখে মুখে আতঙ্কের ছাপ ও শোকের ছায়া নেমে এসেছে ।

     ওই গ্রামের মানবাধিকার কর্মী নিয়ামুল হক বলেন, তাদের বাড়ির পাশে একটি পুকুর থেকে রাত সাড়ে নয়টার দিকে লাশ ভেসে উঠলে তাদের লাশ উদ্ধার করা হয় । এলাকায় গুম, খুন বেড়েই চলেছে। নিখোঁজের পরেই মিলল তাদের লাশ। এ অবস্থায় আমাদের দুশ্চিন্তা দিন দিন বেড়েই চলেছে। প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।

    হতেয়া রাজাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন খান জানান, ঘটনা জানতে পেরেই আমরা এলাকায় মাইকিং করে দিয়েছি। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারণার পাশাপাশি আশপাশের এলাকায় খোঁজাখুঁজি করেছি । অবশেষে বাড়ির পাশে একটি পুকুরে দুই জনের লাশ ভেসে উঠলে তাদেরকে সেখান থেকে উদ্ধার করা হয়।

    সখীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম বলেন, এ দুঃসংবাদটি পেয়েছি এখনো এ বিষয়ে কেউ থানায় আসেন নাই।



    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728