বাসাইল সদর ইউনিয়নে ওয়ার্ড আ. লীগের কর্মী সম্মেলন অনুষ্ঠিত - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    বাসাইল সদর ইউনিয়নে ওয়ার্ড আ. লীগের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

    মোঃমিলন ইসলাম:

    টাঙ্গাইলের বাসাইল উপজেলার সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
    বাসাইল সদর ইউনিয়নে ওয়ার্ড আ. লীগের কর্মী সম্মেলন অনুষ্ঠিত
     অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন বাসাইল সখিপুরের সংসদ সদস্য ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের), উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বাসাইল উপজেলা আ’লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী মতিউয়ার রহমান গাউজ।


    আরও বক্তব্য রাখেন,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু সুভাষ চন্দ্র সাহা,টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও  সাবেক মেয়র আলহাজ্ব জামিলুর রহমান মিরন,বাসাইল উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক মির্জা রাজিক। বাসাইল পৌর সভার সাবেক মেয়র আব্দুর রহিম, বাসাইল সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক সোহানুর রহমান সোহেল,উপজেলা আ'লীগের সাংগঠনিক সম্পাদক খায়রুল ইসলাম তালহা প্রমুখ।


    এই কর্মীসভার ২য় অধিবেশনে উপজেলা আ’লীগ নেতৃবৃন্দদের উপস্থিতিতে ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সভাপতি ও সম্পাদক’দের সিভি গ্রহণ করেন বাসাইল সদর ইউনিয়ন আ’লীগ। পরে উপজেলা আ’লীগের সিদ্ধান্ত অনুযায়ী আগামী ৭(সাত) কর্ম দিবসের মধ্যে কমিটির ঘোষণা দেয়ার কথা উল্লেখ করে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

    এ কর্মী সম্মেলন সদর ইউনিয়ন আ’লীগ সভাপতি গৌরাঙ্গ মোহন সুত্রধরের  সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুলহাসে’র সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।


    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728