কালিহাতীতে মানবপাচার মামলার আসামীসহ গ্রেপ্তার-৭ - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    কালিহাতীতে মানবপাচার মামলার আসামীসহ গ্রেপ্তার-৭

    রাইসুল ইসলাম লিটন:


    টাঙ্গাইলের কালিহাতীতে মানবপাচার মামলায় ৪ জন ও অপহরণ ও নারী নির্যাতন মামলায় ৩জন সহ ৭ জনকে গ্রেপ্তার করেছে  পুলিশ। গ্রেপ্তার কৃতদের সোমবার দুপুরে টাঙ্গাইল আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
     
    কালিহাতীতে মানবপাচার মামলার আসামীসহ গ্রেপ্তার-৭

     
    রোববার(৮ অক্টোবর) ভোরে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার কৃতরা হলেন, উপজেলার কোকডহরা ইউনিয়নের কাগুজিপাড়া গ্রামের আবু তাহেরের স্ত্রী ও মানবপাচারের মূলহোতা বেগম আক্তার(৫০), বরগুনা জেলার ডালুয়া ইউনিয়নের লেমুয়া খানবাড়ী গ্রামের জিন্নত আলী খানের মেয়ে ফাতেমা আক্তার(৩৭), উপজেলার সিংগাইর উত্তরপাড়া গ্রামের ইন্তাজ আলীর ছেলে শাহিনুর ইসলাম শাহিন(৪৫), কোকডহরা ইউনিয়নের বানিয়ারা গ্রামের শাহাজাদার ছেলে শাকিল(২৫) ও ফরিদপুর জেলার পূর্বকান্দি গ্রামের মৃত রোকন শেখের ছেলে আবুল বাশার শেখ(৫৫), একই গ্রামের রশিদ শেখের ছেলে সজিব শেখ(২৬) ও সম্রাট শেখের স্ত্রী ববিতা(২২)।


    কালিহাতী থানার অফিসার ইনচার্জ কামরুল ফারুক জানান, বিশেষ অভিযান চালিয়ে অপহরণ ও নারী নির্যাতন মামলায় ৩ জন ও অনৈতিক কার্যকলাপের অপরাধে মূল হোতা বেগমসহ ৭ জনকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে মানব পাচার ও অপহরণ এবং নারী নির্যাতন আইনে মামলা দায়ের করে সোমবার (৯ অক্টোবর) দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728