সখীপুরে এক কৃষকের লাশ উদ্ধার - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    সখীপুরে এক কৃষকের লাশ উদ্ধার

    সখীপুর প্রতিনিধি:

    টাঙ্গাইলের সখীপুরে আবদুস সামাদ (৫৫) নামের এক কৃষকের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে। 
     
    সখীপুরে এক কৃষকের লাশ উদ্ধার
     
    গতকাল রোববার রাতে উপজেলার বড়চওনা ইউনিয়নের দাড়িপাকা পশ্চিমপাড়া (বিন্নরীপাড়া) এলাকা থেকে পুলিশ এ লাশটি উদ্ধার করে।এদিকে ঘটনার পর থেকেই নিহত আবদুস সামাদের ছেলে ওয়াহেদুজ্জামান (৩০) পলাতক রয়েছেন। 
    পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয়দের ধারণা, বাবাকে হত্যা করে ওয়াহেদুজ্জামান গা-ঢাকা দিয়েছেন। এ ঘটনায় আজ (২৬ফেব্রুয়ারি)সোমবার সকালে নিহতের ছোট ভাই আবদুর রশিদ বাদী হয়ে মামলা দায়ের করেন। ভাতিজা ওয়াহেদুজ্জামানকে একমাত্র আসামি করে সখীপুর থানায় মামলা করেন।

    পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার রাত সাড়ে ১০টার দিকে নিজ বাড়ির রান্নাঘরে আবদুস সামাদকে রক্তাক্ত অবস্থায় মৃত পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে রায় ।
     
    স্থানীয়রা আরও জানান, ছেলে ওয়াহেদ মাদকাসক্ত। আগেও তিনি পরিবারের অন্য সদস্যদের মারধর করেছেন। সন্ধ্যায় তাকে বাড়িতেই দেখা গেছে। কিন্তু ঘটনার পর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। সম্ভবত কোনো কারণে ওই ছেলেই আবদুস সামাদকে আঘাত করে অবস্থা বেগতিক দেখে পালিয়ে গেছেন। 


    এ বিষয়ে জানতে চাইলে সখীপুর থানার অফিসার ইন-চার্জ (ওসি) শেখ শাহিনুর রহমান বলেন, নিহতের মাথায় ধারালো কিছু দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পলাতক ছেলেকে ধরার চেষ্টা চলছে।


    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728