বাসাইলে জনপ্রিয়তার শীর্ষে মাইক প্রতীকের ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক শহিদ - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    বাসাইলে জনপ্রিয়তার শীর্ষে মাইক প্রতীকের ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক শহিদ

    নিজস্ব প্রতিবেদক : 

    টাঙ্গাইলের বাসাইল উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ভোটের মাঠে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন বাসাইল প্রেসক্লাবের সাবেক সভাপতি ক্লিন ইমেজের সাংবাদিক এম শহিদুল ইসলাম। 


    বাসাইলে জনপ্রিয়তার শীর্ষে মাইক প্রতীকের ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক শহিদ

    গরীব-মেহনতী মানুষের জনদরদী, পরোপকারী, ন্যায়পরায়ণ গুণাবলীর অধিকারী ও সাদা মনের মানুষ হিসেবে পরিচিত এই শহীদুল ইসলামকে জেতাতে একাট্টা হয়েছেন সাধারণ ভোটার ও তার কর্মীসমর্থকরা। নিরলসভাবে জনকল্যাণমূলক কাজের সঙ্গে ব্যাপকভাবে সম্পৃক্ত থেকে মানুষের সেবা করায় ব্যাপক পরিচিতি লাভ করেছেন তিনি। যার কারণে সাধারণ মানুষের কাছে একজন সদা নিবেদিত প্রাণ হিসেবে জনপ্রিয়তার শীর্ষস্থান দখল করে নিয়েছেন সাংবাদিক এম শহিদুল ইসলাম। এমনটাই দাবি করছেন তার কর্মীসমর্থকরা। 


    জানা যায়, মেধাবী পরিচ্ছন্ন, ক্লিন ইমেজ সম্পন্ন ব্যক্তি হিসেবে স্থানীয়ভাবে তার অবস্থান অনেকটাই শক্ত। তিনি জনসাধারণের সেবা করার পাশাপাশি বিভিন্ন সামাজিক, ধর্মীয়, সাংস্কৃতিক ও সমাজসেবামূলক কর্মকান্ডে নিজেকে সম্পৃক্ত রেখে আসছেন। ইতোমধ্যে উপজেলার ৬ ইউনিয়ন ও একটি পৌরসভার সাধারণ মানুষের অন্তরে জায়গা করে নিয়েছেন। রাজনীতিবিদ, ধর্ম-বর্ণ, দলমত নির্বিশেষে জোড়ালোভাবে সাংবাদিক এম শহিদুল ইসলামকে সমর্থন জানিয়ে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত করার অভিমত ব্যক্ত করছেন। 


    এদিকে, ভাইস চেয়ারম্যান পদে ভোটের মাঠে রয়েছেন সাইফুল ইসলাম (টিউবওয়েল), সাদিকুর রহমান খান (টিয়া পাখি), বিজয় আহমেদ (চশমা), নুরুল ইসলাম খান (উড়োজাহাজ), আতিকুর রহমান (বৈদ্যুতিক বাল্ব) ও মোকছেদ খলিফা (তালা) প্রতীকে। মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন বর্তমান ভাইস চেয়ারম্যান মলি আক্তার (ফুটবল) প্রতীকে, সাবেক ভাইস চেয়ারম্যান জবেদা বেগম (প্রজাপতি), রেখা বেগম (কলস) ও শাম্মী আক্তার মুক্তি (হাঁস) প্রতীকে। 



    উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, একটি পৌরসভা ও ৬টি ইউনিয়ন নিয়ে বাসাইল উপজেলা গঠিত। এ উপজেলায় ভোটার সংখ্যা এক লাখ ৫১ হাজার ৮৩০ জন। এরমধ্যে পুরুষ ভোটার ৭৫ হাজার ৬৩১ জন ও নারী ভোটার ৭৬ হাজার ১৯৮জন। এছাড়াও একজন হিজড়া ভোটার রয়েছে। এবার উপজেলার ৫৮টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। 


    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728