দেলদুয়ারে ধুমরে মুচড়ে বেইলি ব্রিজ ট্রাক নিয়ে পড়লো পানিতে - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    দেলদুয়ারে ধুমরে মুচড়ে বেইলি ব্রিজ ট্রাক নিয়ে পড়লো পানিতে

    মাসুদ রানা, দেলদুয়ার:


    শনিবার রাতে টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার দেলদুয়ার-টাঙ্গাইল সড়কের সেহড়াতৈল নামক স্থানে বিলের উপর নির্মিত বেইলি ব্রিজটি ধুমরে মুচড়ে বালি ভর্তি ট্রাক সহ পানিতে ডুবে গেছে। নাম্বার প্লেট থেকে জানা গেছে  পানিতে ডুবে থাকা ট্রাকটির নাম্বার- ঢাকা মেট্রো- ট ১৩-৫১৫৭ । 

     

    দেলদুয়ারে ধুমরে মুচড়ে বেইলি ব্রিজ  ট্রাক নিয়ে পড়লো পানিতে

    এতে দেলদুয়ার উপজেলা সহ টাঙ্গাইল জেলার  দক্ষিণাঞ্চলের সাথে সহজতম যোগাযোগ ব্যবস্থা বিছিন্ন হয়ে পড়েছে ।  


     জানা গেছে, বালি ভর্তি একটি ট্রাক রাত ১২ টার পর সেহড়াতৈল নামক স্থানে ওই বেইলি ব্রিজটি পাড় হওয়ার সময় দক্ষিণপ্রান্তে পৌঁছলে ট্রাকটি সহ ব্রিজটি ধুমরে মুচড়ে পানিতে পড়ে যায় । 

     এ ঘটনায় চালক সহ ৪ জন আহত হয়েছে বলে জানা গেছে  ।  এর আগেও ব্রিজটি আরও একবার একইভাবে ভর্তি ট্রাকসহ  পড়ে গিয়েছিল । সে সময় মেরামত করে যানবাহন চলাচলের ব্যবস্থা করেছিল সংশ্লিষ্ট কতৃপক্ষ । বেইলি ব্রিজটি ভেঙ্গে পড়ায়  বর্তমানে স্থানীয়রা ডিঙ্গি নৌকা ব্যবহার করে লোকজন পারাপার করছে । এছাড়া ব্রিজটির দুই পারেই তৈরি হয়েছে সিএনজি চালিত অটোরিক্সা স্টেশন ।   


    স্থানীয় এলাকাবাসী জানান, প্রায় ৩৫ বছরের আগে বেইলি ব্রিজটি নির্মিত হয়েছিল । বর্তমানে ব্রিজটি খুবই ঝঁকিপূর্ণ হয়ে পড়েছে । সে কারনে এ নিয়ে দুইবার বইলি ব্রিজটি একইভাবে ধুমরে  মুচড়ে পড়ে যায়। ব্রিজটি ঝুঁকিপূর্ণ দেখেও ট্রাক চালকেরাও ঝুঁকি নিয়েই চলাচল করতে গিয়েই পড়ে বিপদে । এমনাবস্থায় বেইলি ব্রিজটি অপসারণ করে একটি কংক্রিট ব্রিজ নির্মানরে দাবী জানান এলাকাবাসী ।
    দেলদুয়ার থানার অফিসার ইনচার্জ নাছির ইদ্দিন মৃধা জানান, এ ঘটনায় চালক সহ ৪ জন আহত হয়েছে ।  তবে কোন প্রকার  প্রাণহানির ঘটনা ঘটেনি । 


    টাঙ্গাইল সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী আলিউল হোসেন জানান, ব্রিজটি সংস্কারের জন্য যথাযথ ব্যবস্থা নেওয়া হচ্ছে । দিনের ভিতরেই সংস্কারের কাজ শুরু করা হবে । এছাড়া খুবই দ্রæত ব্রিজটি মেরামত করে যানবাহন চলাচলের জন্য খুলে দেওয়া হবে ।





    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728